Bengali SerialHoop Plus

Tv Serial: মাত্র ৪ মাসেই বন্ধ হচ্ছে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক

মাত্র ৪ মাসেই শেষ হতে চলেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক। ‘মাধবীলতা’ যাত্রায় ইতি টানতে চলেছেন প্রযোজকরা। মিষ্টি মেয়েটার অভিনয়ে এবার পড়বে ছেদ। এর আগে অল্প কিছুমাস চলার পর ধারাবাহিক বন্ধের নজির থাকলেও ৪ মাসের মধ্যে এই প্রথমবার বন্ধ করা হচ্ছে টেলিভিশনের কোনো ধারাবাহিককে। কিন্তু কেন এই সিদ্ধান্ত? প্রশ্ন তুলেছেন দর্শকদের একাংশ।

জানা গেছে, আগামী ৩০ শে নভেম্বর, অর্থাৎ চলতি সপ্তাহের মধ্যেই বন্ধ হচ্ছে স্টার জলসার ধারাবাহিক ‘মাধবীলতা’র শ্যুটিংয়ের কাজ। প্রথমবার এই ধারাবাহিকের প্রোমো দেখে বেশ মনে ধরেছিল দর্শকদের। যেখানে জঙ্গলের রক্ষক মাধবীলতার চরিত্রে দেখা গিয়েছিল শ্রাবণীকে। অভিনেত্রী নিজেও বেশ পছন্দ করেছিলেন এই মেগাটিকে। তিনি জানান, “এই চরিত্রটা আমার কাছে স্বপ্নের মতো৷ কারণ ছোটবেলার থেকেই গাছ ভালবাসি আমি৷ তবে শুরু হতে না হতেই শেষের ঘন্টা বাজিয়ে দিল নির্মাতারা। কিন্তু কেন? ধারাবাহিক বন্ধের খবর নিশ্চিত করলেও এর কারণ নিয়ে কিছুই বলেননি অভিনেতা সুস্মিত মুখার্জী, যিনি এই ধারাবাহিকে ‘সবুজ’ নামেই জনপ্রিয় হয়ে উঠছিলেন ক্রমশ। তিনি বলেন, “হ্যাঁ, ৩০ নভেম্বর আমাদের শেষ দিনের শুটিং। কেন এত তাড়াতাড়ি শেষ হচ্ছে তা চ্যানেল এবং প্রযোজক সংস্থাকে জিজ্ঞেস করলে ভাল হয়। আমি বলতে পারব না।”

প্রসঙ্গত, এর আগে স্টার জলসার অন্য আরেক ধারাবাহিক ‘বৌমা একঘর’ খুব অল্পদিনের মধ্যেই শেষ করা হয়। মাত্র ৩ মাসের মাথায় বন্ধ হয়েছিল এই সিরিয়ালের কাজ। তারপর ‘মাধবীলতা’। মাত্র ৪ মাসেই শেষ হচ্ছে যাত্রাপথ। বন্ধের কারণ এখনো জানা না গেলেও মনে করা হচ্ছে, ক্রমশ তলিয়ে যেতে থাকা টিআরপি এই ধারাবাহিক বন্ধের মূল কারণ হতে পারে। এই বিষয়ে এখনো অফিসিয়ালি ঘোষণা করা হয়নি।

দুদিন আগেই শোনা গিয়েছিল আগামী ৫ই ডিসেম্বর থেকে স্টার জলসায় সন্ধ্যা সাড়ে আটটার স্লট ‘মাধবীলতা’র বদলে দেখা যাবে নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। যে ধারাবাহিকের সঙ্গে ফের জলসার পর্দায় ফিরছেন ‘অপরাজিতা অপু’ খ্যাত নায়িকা সুস্মিতা দে। কিন্তু বারবার স্লট বদল কেন ‘মাধবীলতা’র? এই প্রশ্নের উত্তর হয়তো এবার পরিষ্কার হল।