whatsapp channel

Mimi Chakraborty: গোলাপি রঙের ড্রেসে নজর কাড়লেন মিমি, দেখা মাত্রই ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বর্তমানে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী-সাংসদ। বাছাই করে ফিল্মে অভিনয় পছন্দ করেন তিনি। এই কারণে যথেষ্ট কম সংখ্যক কাজ হলেও ভালো চিত্রনাট্য পছন্দ মিমির। সাম্প্রতিক কালে ‘তানিশ্ক’-এর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বর্তমানে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী-সাংসদ। বাছাই করে ফিল্মে অভিনয় পছন্দ করেন তিনি। এই কারণে যথেষ্ট কম সংখ্যক কাজ হলেও ভালো চিত্রনাট্য পছন্দ মিমির। সাম্প্রতিক কালে ‘তানিশ্ক’-এর ব্র্যান্ড এনডোর্সমেন্ট করে নজর কেড়ে নিয়েছেন মিমি। এই জুয়েলারি ব্র্যান্ডের ব্রাইডাল কালেকশন এনডোর্স করেছেন তিনি। বাঙালি নববধূর সাজে তো বটেই, মিমিকে দেখা গিয়েছে বিহারী ও ওড়িয়া নববধূর সাজেও। তবে নিজস্ব স্টাইলে ফটোশুট মিমির সবচেয়ে বেশি প্রিয়। ফলে রবিবার নিজের একটি নতুন ছবি শেয়ার করলেন মিমি।

Advertisements

ইন্সটাগ্রামে মিমির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে হালকা গোলাপি রঙের শর্ট ড্রেস। শিফনের তৈরি এই ড্রেসের নেকলাইন হাই। স্লিভলেস ড্রেস জুড়ে রয়েছে অজস্র প্লিট। শিফনের ড্রেসের অন্দরে যুক্ত রয়েছে হালকা গোলাপি রঙের লাইলিন। ড্রেসটি বডিকন। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন মিমি। কালো কাজলে ভরেছেন চোখ। চোখে ব্যবহার করেছেন গোলাপি রঙের আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন মভ রঙের লিপস্টিকে। চুলে বেঁধেছেন পনিটেল।ড্রেসটি যথেষ্ট গর্জাস। ফলে মিমি এই ড্রেসের সাথে কোনো অ্যাকসেসরিজ টিম আপ করেননি। মিমির অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে তাঁর ছবিগুলি।

Advertisements

গত বছর মিমি অভিনীত ফিল্ম ‘খেলা যখন’ রিলিজ করলেও তা বক্স অফিসে ফ্লপ হয়েছিল। বর্তমানে উইন্ডোজ নির্মিত প্রথম সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এর শুটিং নিয়ে ব্যস্ত মিমি। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। সব ঠিকঠাক থাকলে আগামী পুজোয় মুক্তি পেতে চলেছে ‘রক্তবীজ’।

Advertisements

অপরদিকে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে মিমির বলিউড ডেবিউ ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র পোস্টার। এই ফিল্মটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক।

Advertisements

whatsapp logo
Advertisements