GossipHoop Plus

Aishwarya Rai Bachchan: বয়স কমেছে রাই সুন্দরীর, ছবিতে রয়েছে চমক!

সদ্য কান ফিল্ম ফেস্টিভ্যাল থেকে সপরিবারে ফিরলেন রাই সুন্দরী। এই উৎসবে যাওয়া থেকে আসা পর্যন্ত যথেষ্ট চর্চিত হয়েছেন তিনি। কেউ বলেছেন বুড়ি হয়ে গিয়েছে, কেউ বলেছেন দ্বিতীয়বার অন্তঃসত্বা হতে চলেছেন হয়তো রাই সুন্দরী। হিসেব মত, বহু দিন বা বছর হয়ে গেছে ঐশ্বর্যকে বড় পর্দায় একেবারেই দেখা যায় না। মেয়ে হওয়ার পর থেকে একপ্রকার গায়েব হয়ে গিয়েছেন বিশ্ব সুন্দরী। ঘোরতর সংসারী ঐশ্বর্য ফের চর্চার আলোয় এসেছেন। কিন্তু কি নিয়ে?

ঐশ্বর্য, চলচ্চিত জগতেরে পা রাখেন ১৯৯৭ সালে। তবে, ১৯৯২ সালে তিনি প্রথম ফ্যাশন মডেল হিসেবে গ্ল্যামার দুনিয়ায় পা রাখেন। এরপর, ১৯৯৪ সালে তার মাথায় ওঠে ‘মিস ওয়ার্ল্ডের’ (Miss World) শিরোপা। বলিউডে বেশ কিছু সিনেমা করেন অ্যাশ সুন্দরী। তখন থেকেই তিনি তার রূপের জাদুতে মুগ্ধ করেছেন দর্শকদের।

বর্তমানে অ্যাশ ঘোরতর সংসারী। তবে, জানা গিয়েছে যে রজনীকান্তের পরবর্তী ছবি ‘থালাইভার ১৬৯’-র অংশ হতে চলেছেন রাই সুন্দরী। এছাড়া, তিনি শ্যুট শেষ করেছেন মণিরত্নমের ‘পুণ্যিয়ানি সেলভান’। সুতরাং, আবারও সিনে ইন্ডাস্ট্রিতে ফিরতে চলেছেন অ্যাশ।

তবে, সম্প্রতি ঐশ্বর্য রাই বচ্চনের একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। যেই ছবি দেখলে মনে হবে এইতো সেই পুরোনো ঐশ্বর্য। কান উৎসব নিয়ে যারা ঐশ্বর্য রাইকে কটাক্ষ করেছেন বুড়ি বলে, তারাও অবাক হয়ে গিয়েছেন ঐশ্বর্যের ভাইরাল হওয়া ছবি ঘিরে। প্রসঙ্গত, ঐশ্বর্যের পাসপোর্টে লাগানো এই ছবিটি প্রকাশ্যে এসেছে। আর সেই ছবি দেখেই মুগ্ধ হয়েছেন তার ভক্তরা।

Related Articles