whatsapp channel

‘লিভ-ইন করি না’, কাঞ্চনের সঙ্গে মেলামেশা নিয়ে স্মৃতিটা ফাঁস করলেন শ্রীময়ী

বর্তমানে ইন্ডাস্ট্রির সবচেয়ে চর্চিত জুটি কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। কাঞ্চনের বাড়ির রাসপূর্ণিমার পুজোয় তাঁদের একসাথে নাচতে দেখা গিয়েছিল। এমনকি কাঞ্চনের বাড়ির কালীপুজোর ভোগ রেঁধেছিলেন শ্রীময়ী।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে ইন্ডাস্ট্রির সবচেয়ে চর্চিত জুটি কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। কাঞ্চনের বাড়ির রাসপূর্ণিমার পুজোয় তাঁদের একসাথে নাচতে দেখা গিয়েছিল। এমনকি কাঞ্চনের বাড়ির কালীপুজোর ভোগ রেঁধেছিলেন শ্রীময়ী। এরপর থেকেই তাঁদের তুলনা করা হচ্ছে শোভন চট্টোপাধ্যায় (Shovan Chatterjee) ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)-এর সাথে। এমনকি কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি (Pinky) 2021 সালে আচমকাই তাঁর স্বামীর সাথে শ্রীময়ীর পরকীয়ার অভিযোগ তুলেছিলেন। কিন্তু শ্রীময়ী ও কাঞ্চন দুইজনেই এই সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন। তবে ইদানিং তাঁদের ঘনিষ্ঠতা দেখে আবারও তাঁদের সম্পর্কের গুঞ্জন রটেছে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন শ্রীময়ী।

Advertisements

তিনি জানালেন, কাঞ্চনের সাথে তাঁর বন্ধুত্বের বয়স প্রায় দশ-বারো বছর। শ্রীময়ীকে যথেষ্ট ছোট থেকেই চেনেন অভিনেতা। কাঞ্চনের মায়ের মৃত্যুর পর তিনি একা হয়ে পড়েছিলেন। ব্যক্তিগত জীবনকে কোনোদিনই সামনে নিয়ে আসার পক্ষপাতী নন কাঞ্চন। তিনি যথেষ্ট অন্তর্মুখী। শ্রীময়ী দেখেছেন কাঞ্চনকে কাঁদতে। অভিনেতা নিজেই তাঁকে বলেছিলেন, সব কিছু থেকেও কিছু নেই তাঁর। সেদিন শ্রীময়ী তাঁকে বলেছিলেন, পশ্চিমবঙ্গের প্রতিটি কোণায় পারফর্ম করে হাজার হাজার মানুষের মুখে হাসি ফোটাচ্ছেন। কাঞ্চনের অনুরাগীরা তাঁকে দেখার অপেক্ষা করেন। ফলে কাঞ্চনকে আগে বাঁচতে শিখতে হবে। জীবন একটাই। কিন্তু নিজের জীবনে এমন মানুষ পাননি কাঞ্চন যাঁকে বিশ্বাস করে সব কথা বলা যায়। কাঞ্চনের কাছ থেকে অনেকে সুযোগ নিলেও তাঁর বন্ধু হতে পারেননি। সেই শূণ্যতা পূরণ করেছিলেন শ্রীময়ী।

Advertisements

বর্তমানে কাঞ্চন মদ্যপান করেন না। ছেড়ে দিয়েছেন সিগারেট। জীবনযাত্রায় এনেছেন পরিবর্তন। বন্ধুত্বে স্বচ্ছতা পছন্দ করেন শ্রীময়ী। লিভ-ইন করেন না কাঞ্চন ও শ্রীময়ী। ফলে কোনোভাবেই তাঁদের সম্পর্ককে দেওয়া যায় না সহবাসের নাম। তাঁরা শুধুই ভালো বন্ধু।

Advertisements

ভালো থাকার পক্ষপাতী শ্রীময়ী। সম্পর্ককে নাম দিতে নয়। বন্ধুত্ব বাঁচতে শিখিয়েছে কাঞ্চন ও শ্রীময়ীকে।

Advertisements

whatsapp logo
Advertisements