Hoop PlusTollywood

Sreemoyee Chattoraj: ‘একটা অবলম্বন তো দরকার’, কাঞ্চনকে বিয়ের পরেই নিন্দুকদের জবাব শ্রীময়ীর

যাবতীয় বিতর্ক, জল্পনার অবসান হল প্রেম দিবসে। আইনি বিয়ে সেরে স্বামী স্ত্রী হলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। ‘কাঞ্চনদা’ থেকে জীবনসঙ্গী হওয়া পর্যন্ত এই সফরটায় কম ট্রোলের মুখে পড়েননি অভিনেত্রী। কাঞ্চনের সঙ্গে নাম জড়ানোয় তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। বিয়ে সারার পরেও একই রকম ট্রোলড হয়ে চলেছেন তিনি। তবে এবার নিন্দুকদের সপাটে জবাব দিলেন শ্রীময়ী।

অভিনেত্রী স্পষ্ট জবাব দিলেন, কাঞ্চনের এটা কত নম্বর বিয়ে তা নিয়ে তিনি ভাবছেনই না। এক দশকেরও বেশি সময় ধরে তিনি কাঞ্চন মল্লিকের সঙ্গে রয়েছেন। মা বাবা তো সারা জীবন মাথার উপরে থাকবেন না। তাঁরও একটা অবলম্বন দরকার। আর শ্রীময়ীর কথায়, কাঞ্চন তাঁকে খুব ভালোই সামলাতে পারবেন।

প্রেমদিবসেই সই সাবুদ সেরে বিয়ে করেছেন শ্রীময়ী কাঞ্চন। কিন্তু অভিনেত্রী জানান, এসব কিছু নাকি ঘুণাক্ষরেও টের পাননি তিনি। কাঞ্চন তাঁকে জানিয়েছিলেন, সরস্বতী পুজোতে শুধু খাওয়া দাওয়া হবে। এদিকে তাঁর দিদির সঙ্গেও কথা বলতে চান কাঞ্চন। কিন্তু শ্রীময়ী কিছু বোঝেননি। অভিনেতার বাড়িতে গিয়েই বিরাট সারপ্রাইজ পান শ্রীময়ী।

অভিনেত্রী জানান, কাঞ্চনের বাড়িটা ফুল, বেলুন দিয়ে সাজিয়ে তোলা হয়েছিল। শ্রীময়ীকে সারপ্রাইজ দিতে কাঞ্চন নিজে কিনেছিলেন লাল শাড়ি, ফুলের তোড়া, মালা, হীরের আংটিও। শুধু তাই নয়, হাঁটু মুড়ে বসে গোলাপ নিয়ে শ্রীময়ীকে সেদিন বিয়ের প্রস্তাবও দেন কাঞ্চন। এমন রোম্যান্টিক প্রস্তাব পেয়ে আর না বলতে পারেননি শ্রীময়ী। আইনি বিয়ে হয় তারপরেই। অনুষ্ঠানের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রীময়ী। আগামী ৬ মার্চ সামাজিক ভাবে বিয়ে করতে চলেছেন কাঞ্চন শ্রীময়ী। এর আগে অভিনেত্রী স্পষ্ট বলেছিলেন, যদি তাঁরা বিয়ের কথা ভাবেন তাহলে সবাইকে জানিয়েই করবেন। সম্পর্কটা যেমন লোকাননি তেমনি বিয়েও লোকাবেন না। শেষমেষ হল সেটাই। এবার তাঁদের সামাজিক বিয়ে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন সকলে।

Related Articles