whatsapp channel
Hoop PlusTollywood

Subhashree Ganguly: সৌন্দর্যের নিরিখে শুভশ্রীকে পাল্লা দিতে পারেন তাঁর দিদি দেবশ্রী, জেনে নিন পরিচয়

দেবশ্রী গাঙ্গুলী (Deboshree Ganguly)-র পরিচয় একসময় ছিল শুধুই নায়িকা শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র দিদি। কিন্তু বর্তমানে টলিউডে তিনি তৈরি করেছেন নিজের পরিচয়। শুভশ্রীর দিদি দেবশ্রী যথেষ্ট শিক্ষিতা। খুব অল্প বয়সেই বিয়ে হয়ে গিয়েছিল তাঁর। মাত্র উনিশ বছর বয়সে একমাত্র পুত্রসন্তান অনীশ (Aneesh)-এর জন্ম দেন দেবশ্রী। কিন্তু একসময় স্বামীর সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। ছেলেকে একা বড় করে তুলতে চাকরি করতে শুরু করেন দেবশ্রী। আইটি সেক্টরে চাকরি করতেন তিনি। সেখানেই তাঁর আলাপ হয়েছিল অমিত ভাটিয়া (Amit Bhatia)-র সাথে।

অমিত সেই সময় একটি অন্য সম্পর্কে ছিলেন। দেবশ্রীও অন্য এক ব্যক্তির সাথে সম্পর্কে ছিলেন। কিন্তু অচিরেই দেবশ্রীর ব্রেক-আপ হয়ে যায়। অপরদিকে অমিতেরও অনেকদিন আগেই ব্রেক-আপ হয়ে গিয়েছিল। দেবশ্রীর সাথে অমিতের সম্পর্ক তৈরি হয়। আইনত বিয়ে করেন তাঁরা। দেবশ্রীর সাথে অমিতের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। কিন্তু বিয়ের কয়েক মাস পেরোতে না পেরোতেই অমিতের বিরুদ্ধে পুলিশের কাছে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ দায়ের করেছিলেন দেবশ্রী।

পরে জানা যায়, বিয়ের পর থেকেই ক্রমশ বদলে যেতে থাকে অমিত ও তাঁর পরিবারের আচরণ। দেবশ্রীর সব গয়না কেড়ে নিয়েছিলেন অমিতের মা। এমনকি দেবশ্রীর ছেলে অনীশ ও তাঁর উপর রীতিমত শারীরিক ও মানসিক নির্যাতন শুরু হয়। প্রথমদিকে দেবশ্রী ভেবেছিলেন, একসময় সবকিছুই ঠিক হয়ে যাবে। কিন্তু পরবর্তীকালে তিনি জানতে পারেন অমিতের উপর ধর্ষণের কেস চলছে। এরপরেই লুকিয়ে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রীকে সব ঘটনা জানিয়ে দেন দেবশ্রী। রাজের চেষ্টাতে এক রাতের মধ্যেই গ্রেফতার হন অমিত।

বর্তমানে দেবশ্রীও অভিনয় করছেন। এর আগে রাজর্ষি দে (Rajarshi Dey) পরিচালিত ফিল্ম ‘আবার কাঞ্চনজঙ্ঘা’-য় অভিনয় করেছেন তিনি। আগামী দিনে উইন্ডোজ নির্মিত ফিল্ম ‘ফাটাফাটি’-তেও দেখা যাবে দেবশ্রীকে।

whatsapp logo