whatsapp channel

Durnibar Saha: বিয়ের বছর ঘোরার আগেই সুখবর, দ্বিতীয় দাম্পত্যে বাবা হচ্ছেন দুর্নিবার

বিয়ের পর বছরও গড়ায়নি দুর্নিবার সাহা (Durnibar Saha) এবং ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen)। তার আগেই এসে গেল সুখবর। দেবীপক্ষের শুরুতেই বিরাট ঘোষণা করলেন সঙ্গীতশিল্পী। বিয়ের আট মাসের মাথায় অন্তঃসত্ত্বা স্ত্রী…

Avatar

Nirajana Nag

বিয়ের পর বছরও গড়ায়নি দুর্নিবার সাহা (Durnibar Saha) এবং ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen)। তার আগেই এসে গেল সুখবর। দেবীপক্ষের শুরুতেই বিরাট ঘোষণা করলেন সঙ্গীতশিল্পী। বিয়ের আট মাসের মাথায় অন্তঃসত্ত্বা স্ত্রী ঐন্দ্রিলা ওরফে মোহর। সোশ্যাল মিডিয়ায় একত্রে এই সুখবর জানিয়েছেন দুজনে। জুটির ঘনিষ্ঠরা থেকে টলিপাড়ার সদস্যরাও ভালোবাসা এবং শুভেচ্ছায় ভরিয়েছেন মোহর দুর্নিবারকে।

ঐন্দ্রিলা ওরফে মোহরের সঙ্গে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেন দুর্নিবার। প্রথম স্ত্রী মীনাক্ষীর সঙ্গে বিচ্ছেদের পরেই মোহরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সঙ্গীতশিল্পী। এক বছর পূর্ণ হওয়ার আগেই বাবা হতে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন মোহর দুর্নিবার। সেখানে লেখা, ‘এক ছোট্ট মিরাক্যল আসতে চলেছে’। ক্যাপশনে লেখা, ‘শুভ মাতৃপক্ষ’। শুভেচ্ছায় ভরেছে দুজনেরই কমেন্ট বক্স।

Durnibar Saha: বিয়ের বছর ঘোরার আগেই সুখবর, দ্বিতীয় দাম্পত্যে বাবা হচ্ছেন দুর্নিবার

চলতি বছরের মার্চ মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন দুর্নিবার মোহর। টলিপাড়ার গুঞ্জন বলছে, তিন মাসের অন্তঃসত্ত্বা মোহর। পেশায় তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সহকারী। জানা যাচ্ছে, অভিনেতা নাকি তাঁকে এখন বাড়ি থেকে কাজ করার পরামর্শ দিয়েছেন। এই সময়টা যতটা সম্ভব বিশ্রামেই থাকবেন মোহর। যেমনটা জানা যাচ্ছে, আগামী বছরে পরিবারে নতুন সদস্য আসতে চলেছে দুর্নিবার মোহরের।

প্রথম বার মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুর্নিবার। আইনি বিয়ে সারার চার বছর পর ২০২১ এ সামাজিক বিয়ে করেন তাঁরা। তারপর এক বছর পূর্ণ হতে না হতেই তাঁদের সম্পর্কে ভাঙন ধরার খবর প্রকাশ্যে আসে। দেখতে দেখতে আলাদাও হয়ে যান দুর্নিবার মীনাক্ষী। মোহরের সঙ্গে নতুন সম্পর্কে স্বীকৃতি দিতে দেরি করেননি সঙ্গীতশিল্পী। অতি দ্রুত দ্বিতীয় বিয়েটাও সেরে ফেলেন তিনি। কিন্তু এই বিয়ে নিয়ে কম সমালোচনা হয়নি। দুর্নিবার মোহরকে তীব্র ট্রোলের মুখে পড়তে হয়েছিল। ছিছিক্কার শোনেন দুর্নিবার। কিন্তু নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে নিজেদের সংসার সুন্দর করে গুছিয়ে নিয়েছেন তাঁরা। এবার জীবনের নতুন অধ্যায় শুরুর অপেক্ষায় দুর্নিবার মোহর।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই