whatsapp channel

Ushasi Ray: লাল পোশাকে দৃশ্যমান সুগভীর নাভি, ফের ভাইরাল ঊষসী!

বর্তমানে সেলিব্রিটিরা সকলেই পুজো স্পেশ্যাল ফটোশুটে ব্যস্ত। ফটোশুট করে তার ঝলক ইন্সটাগ্রামে শেয়ার করে নিচ্ছেন সকলে। ব্যতিক্রম নন ঊষসী রায় (Ushashi Ray)। সোশ্যাল মিডিয়া তাঁর জীবনের অন্যতম অঙ্গ। এক মুহূর্তের…

Avatar

Nilanjana Pande

বর্তমানে সেলিব্রিটিরা সকলেই পুজো স্পেশ্যাল ফটোশুটে ব্যস্ত। ফটোশুট করে তার ঝলক ইন্সটাগ্রামে শেয়ার করে নিচ্ছেন সকলে। ব্যতিক্রম নন ঊষসী রায় (Ushashi Ray)। সোশ্যাল মিডিয়া তাঁর জীবনের অন্যতম অঙ্গ। এক মুহূর্তের জন্য সোশ্যাল মিডিয়া ছাড়া থাকার কথা ভাবতে পারেন না ঊষসী। তাঁর অনুরাগীর সংখ্যাও যথেষ্ট। জন্মাষ্টমীর শুভ তিথিতে নিজের পুজো স্পেশ্যাল ফটোশুটের ঝলক ঊষসী শেয়ার করে নিয়েছেন ইন্সটাগ্রামে।

ঊষসীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে একটি ফিউশন পোশাক। নিম্নাংশে রয়েছে উজ্জ্বল লাল রঙের ড্রেপড স্কার্ট। এটি একটি লং স্কার্ট। এই স্কার্টের সাথে উর্ধ্বাঙ্গে ঊষসী টিম আপ করেছেন একটি ক্রপ টপ। ক্রপ টপটির রঙও লাল। ক্রপ টপটি ওয়ান লং স্লিভ। অপর শোল্ডারটি স্লিভলেস। লং স্লিভের নিচের অংশ রয়েছে একই রঙের সুতোর এমব্রয়ডারি। অপর শোল্ডারেও রয়েছে অনুরূপ এমব্রয়ডারি। টপের ডিপ নেকলাইনে রয়েছে প্লিটের ডিটেলিং। ডিপ নেকলাইনের ফলে উন্মুক্ত রয়েছে ঊষসীর ক্লিভেজ। স্কার্টটি লো ওয়েস্ট। ফলে উন্মুক্ত রয়েছে ঊষসীর নাভিমূল। স্কার্টটির একটি অংশে রয়েছে কয়েকটি প্লিট। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন ঊষসী।

তাঁর দুই চোখের স্মোকি আই লুক নজর কাড়ছে। ঠোঁট রেঙেছে রাস্ট রেড রঙের গ্লসি লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে কার্ল। এই পোশাকের সাথে দুই কানে কালো রঙের স্টোন স্টাডেড সিলভার ইয়ারিং। নেটিজেনদের প্রতিক্রিয়া মিশ্র। তাঁদের একাংশ ঊষসীর ছবিগুলির প্রশংসা করেছেন। অনেকে তাঁকে অশালীন কটাক্ষ করেছেন।

ছোট পর্দা ও ওটিটির পর ঊষসী ডেবিউ করতে চলেছেন বড় পর্দায়। রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh) পরিচালিত ফিল্ম ‘আয়ুরেখা’-য় তদন্তকারী পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

whatsapp logo