BollywoodHoop Plus

Hina Khan: রমজান মাসে খোলামেলা পোশাকে কটাক্ষের শিকার হিনা খান!

একসময় অক্ষরার চরিত্রে অভিনয় করে রাতারাতি বিখ্যাত হয়ে উঠেছিলেন হিনা খান (Hina Khan)। পরবর্তীকালে ধীরে ধীরে পরিবর্তিত হতে শুরু করে তাঁর স্টাইল স্টেটমেন্ট। অক্ষরার স্মৃতিকে অনেকটাই পিছনে ফেলে হিনা হয়ে ওঠেন স্টাইল আইকন। গত বছর কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে বারবার নজর কেড়েছেন হিনা। কিন্তু এবার সামান্য বেশি খোলামেলা পোশাকের কারণে হিনাকে রীতিমত ট্রোল করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ।

সম্প্রতি হিনার কিছু ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। মুম্বইয়ে আয়োজিত একটি অ্যাওয়ার্ড সেরেমনির রেড কার্পেট লুকে ক্যামেরাবন্দি হয়েছেন হিনা। তাঁর পরনে ছিল একটি লাল রঙের ট্রান্সপারেন্ট নেটের গাউন। গাউনটি ওয়ান স্লিভ। ট্রান্সপারেন্ট স্লিভটি দেখতে অনেকটা টেলারের মতো। গাউনের উর্ধ্বাংশে রয়েছে লাল ও মেরুন সিকুইনড এমব্রয়ডারি। গাউনটি হাই নেক। কিন্তু সম্পূর্ণ গাউনটি ট্রান্সপারেন্ট হওয়ার কারণে এই গাউনের ভিতর সাটিনের অন্তর্বাস দৃশ্যমান হয়েছে। লাল রঙের গাউনের সাথে হিনার মেকআপও ছিল যথেষ্ট উজ্জ্বল। চোখে সোনালি আইশ‍্যাডো ও ঠোঁটে লাল রঙের লিপস্টিক ব্যবহার করেছেন হিনা। চুলে বেঁধেছেন বান। হিনার অনুরাগীদের একাংশ তাঁর প্রশংসায় পঞ্চমুখ। তবে নেটিজেনদের অনেকেই হিনার সমালোচনা করেছেন।

রমজান মাস চলছে। সেই সময় হিনার খোলামেলা পোশাক পরার কারণে তাঁকে ধর্মীয় কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। অনেকেই হিনাকে কটাক্ষ করে লিখেছেন, কি করে একজন মুসলমান হয়ে তিনি রমজান মাসে এই ধরনের পোশাক পরলেন! অনেকে লিখেছেন, হিনা কি মক্কা থেকে এই ধরনের শিক্ষা পেয়েছেন! প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে উমরাহ করতে মক্কায় গিয়েছিলেন হিনা।

এর আগে মক্কায় একটি ফটোশুটের কারণে হিনাকে ট্রোল করেছিলেন নেটিজেনদের একাংশ। তবে সেই সময় হিনা সোশ্যাল মিডিয়ায় তার উত্তর দিয়েছিলেন।

whatsapp logo