whatsapp channel

প্রেমিকের নাকে মিষ্টি কামড়, উষ্ণ ভালবাসায় ডুব দিলেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’ থেকেই জেসমিন রায় বিশেষ পরিচিতি পায়। এরপর ‘মায়ার বাঁধন’, তারপর কালারস বাংলা-র ‘মীরা’-তে। সবেতেই জনপ্রিয়তা অর্জন করেছেন জেসমিন রায়। কিন্তু ‘ত্রিনয়নী’র খলনায়িকা এবার মেতেছেন তাঁর রিয়েল লাইফের…

Avatar

HoopHaap Digital Media

‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’ থেকেই জেসমিন রায় বিশেষ পরিচিতি পায়। এরপর ‘মায়ার বাঁধন’, তারপর কালারস বাংলা-র ‘মীরা’-তে। সবেতেই জনপ্রিয়তা অর্জন করেছেন জেসমিন রায়। কিন্তু ‘ত্রিনয়নী’র খলনায়িকা এবার মেতেছেন তাঁর রিয়েল লাইফের বয়ফ্রেন্ডের সঙ্গে। ক্যামেরায় তাঁদের ঘনিষ্ঠ মুহূর্ত ভেসে উঠলো। অভিনেত্রী নিজেই তাঁর আদরমাখা রোম্যান্টিক ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে।

এমনিতেই জেসমিন সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ। হবু বর গৌরব মণ্ডলের সঙ্গে মাঝে মধ্যেই নিষ্ঠ ছবি পোস্ট করেন অভিনেত্রী। বিজয়া দশমীর দিন কপাল, গাল ভর্তি সিঁদুর মেখে প্রেমিক গৌরব মণ্ডলের সঙ্গে অসংখ্য ছবি পোস্ট করেছেন।

জেসমিন-গৌরবের সম্পর্ক বহুদিনের কিন্তু লকডাউনে পাশাপাশি থেকে প্রেম আরও গভীর হয়ে উঠেছে। জেসমিন এর আগেও অনেক আদরের ছবি পোস্ট করেছেন যার প্রত্যেক কটি ভাইরাল।

কখনো জেসমিন তাঁর নরম মুখ গৌরবের জামার মধ্যে ঢুকিয়ে দিচ্ছেন তো কখনো গৌরবকে চুম্বন দিয়ে আদরে আদরে ভরিয়ে দিয়েচ্ছেন। জেসমিনের স্লো মোশন আদরের ভিডিও ভ আইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

প্রেমে কোন গোপনীয়তা না রেখে চুটিয়ে প্রত্যেকটা সিন উপভোগ করছেন জেসমিন। এই দুই টেলি জুটির মিষ্টি প্রেমের ছবি-ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি গৌরব-জেসমিন সাদা টিশার্টে ফটোশ্যুট করিয়েছেন। দুজনেই চাদরের তলায় একে অপরের টিশার্ট টেনে রেখেছেন। চোখ একে অপরের দিকে। মুখে তৃষ্ণা। রোম্যান্সে ভরপুর সমস্ত ছবি। দেখুন সেই ছবি আর হট ভিডিও

 

View this post on Instagram

 

A post shared by GouraB (@gourabofficial)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media