Bengali SerialHoop Plus

Annwesha Hazra: খুব শীঘ্রই নতুন সিরিয়ালে ফিরছেন ছোট পর্দার ঊর্মি!

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অন্বেষা হাজরা (Annwesha Hazra) একটি সুপরিচিত নাম। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে ঊর্মির চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেছেন দর্শকদের। বলা বাহুল্য এই কাল্পনিক চরিত্র আজও দর্শকদের মুখে মুখে ঘুরে ফিরে বেড়ায়। খুব কম সময়েই টেলিভিশন পর্দায় জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী। তবে কয়েকমাস আগেই শেষ হয়েছে এই ধারাবাহিক। আপাতত টিভি পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। ফের কিছু মাস আগে তার নতুন এক ধারাবাহিকে ফেরার কথা শোনা গেলেও এখনো টিনসেল দুনিয়ার বাইরেই অভিনেত্রী।

কিছুদিন আগে অব্দি ছুটির মুডে ছিলেন অভিনেত্রী অন্বেষা হাজরা। তবে এবার সেই ছুটি থেকে বিরতি নিয়ে আবার কাজে ফিরছেন অভিনেত্রী। তবে এবার আর জি-বাংলার অভিনেত্রী হবেন না তিনি, এবার ফিরতে চলেছেন তিনি স্টার জলসার নায়িকা হয়েই। অফিসিয়াল কোনো ঘোষণা না হলেও, কানাঘুষো শোনা যাচ্ছে, সাহানা দত্তের মিসিং ক্রু প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রী অন্বেষা হাজরাকে। আর এই বিষয়টি নিয়ে আপাতত খুশির জোয়ারে ভাসছে তার অনুরাগীরা।

কিন্তু এবার অভিনেত্রীর বিপরীতে কোন অভিনেতাকে দেখা যাবে? এই নিয়ে আবার কৌতূহল বাড়ছে তার ভক্তদের মধ্যে। কারণ আগের ধারাবাহিকে তার বিপরীতে দেখা গিয়েছিল অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায়কে। ঊর্মির বিপরীতে তাকে দেখা গিয়েছিল সাত্যকি চরিত্রে। তবে নতুন এই ধারাবাহিকে রিজওয়ান রব্বানি শেখকে অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে তাকে। তবে এই বিষয়ে আপাতত কোনো অফিসিয়াল ঘোষণা করা হয়নি। বিষয়টি আপাতত কানাঘুষো শোনা গেছে।

তবে এবার শুধুমাত্র ছোট পর্দায় বন্দি থাকতে নারাজ অভিনেত্রী। এবার তাকে দেখা যাবে বড় পর্দাতেও। বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ছোট পর্দার ঊর্মি। শোনা যাচ্ছে এবার তাকে অপরাজিতা ও মধুমিতার সঙ্গে দেখা যাবে নতুন এক ছবিতে। ‘চিনি-২’ ছবিতে দেখা যাবে তাকে। তবে কোন চরিত্রে থাকছেন তিনি, সেই বিষয়টি এখনো পরিষ্কার নয়। এক সাক্ষাৎকারে এই বিষয়ে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, “কোন চরিত্রে থাকব, সেটা এখনই রিভিল করতে চাইছি না। তবে এটুকু বলতে পারি যে চিনি ২-তে খুব গুরুত্বপূর্ণ একটা চরিত্রে রয়েছি।”