whatsapp channel

Sonamoni Saha: অভিনয়কে বিদায় জানিয়ে চল্লিশ বছর বয়সে অবসর নিতে চান সোনামণি!

বর্তমানে ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে চলছে বিয়ের ট্র্যাক। রাধিকার দিদি অঙ্কিতার সাথে হতে চলেছে সৌম্যদীপের বিয়ে। অঙ্কিতার চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা ঘোষ দাস (Aparajita Ghosh Das)। বাস্তব জীবনে সদ্য বারো বছরের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে চলছে বিয়ের ট্র্যাক। রাধিকার দিদি অঙ্কিতার সাথে হতে চলেছে সৌম্যদীপের বিয়ে। অঙ্কিতার চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা ঘোষ দাস (Aparajita Ghosh Das)। বাস্তব জীবনে সদ্য বারো বছরের বিবাহবার্ষিকী পালন করেছেন তিনি। আবারও শুটিংয়ের জন্য সেজে উঠতেই হল সাবেকি লাল রঙের বেনারসি, ওড়না ও চন্দনে। তবে পর্দার অঙ্কিতা জানালেন, তিনি বাস্তবে বিয়ের সময় এত নিয়ম-কানুন মানেননি। এমনকি সাজগোজও খুব একটা ভারি ছিল না। কিন্তু অঙ্কিতার চরিত্রে অভিনয় করতে অপরাজিতার ভালোই লাগছে। বাস্তবে সাজতে ভালোবাসেন না অপরাজিতা। অঙ্কিতাকে অবশ্য বিয়ের জন্য সাজতেই হল। তবে একসাথে আগামী দিনগুলি সুন্দর করে কাটানোই অপরাজিতার কাছে বিয়ের মূল সফলতা।

Advertisements

‘এক্কা দোক্কা’-র সেটে যখন মজুমদার বাড়ির বড় মেয়ের বিয়ের সানাই বাজছে, তখন রাধিকা ওরফে সোনামণি সাহা ( Sonamoni Saha) কষে ফেলেছেন ভবিষ্যতের প্ল্যান। নৃত্যশিল্পী হিসাবে একসময় আত্মপ্রকাশ ঘটেছিল তাঁর। কিন্তু অভিনেত্রী হিসাবে চূড়ান্ত সফলতা এসেছিল ‘মোহর’-এর হাত ধরে। ‘এক্কা দোক্কা’-র রাধিকা মোহরের মতো না হলেও অনেকটাই সফল। সোনামণিও মনে করেন, টিআরপি তালিকায় উল্লেখযোগ্য না হলেও দর্শকের যথেষ্ট পছন্দের জুটি রাধিকা ও পোখরাজ। তবে ছোট পর্দার গন্ডিতেই সীমাবদ্ধ নন সোনামণি।

Advertisements

ইতিমধ্যেই ডেবিউ করেছেন ওয়েব সিরিজেও। অপেক্ষায় রয়েছেন বড় পর্দায় আত্মপ্রকাশ করার। তবে বেশি দিন কাজ করতে চান না সোনামণি। চল্লিশ বছর বয়স অবধি অভিনয় করে অবসর নিতে চান তিনি। এরপর সারা পৃথিবী ঘুরে বেড়াতে চান সোনামণি।

Advertisements

অপরদিকে ‘এক্কা দোক্কা’-য় কয়েক মাস আগেই ডঃ অনির্বাণ গুহ-র চরিত্রে প্রবেশ ঘটেছে প্রতীক সেন (Pratik Sen)-এর। প্রসঙ্গত, ‘মোহর’-এর সোনামণির বিপরীতে শঙ্খর ভূমিকায় অভিনয় করেছিলেন প্রতীক। ফলে রাধিকার সাথে অনির্বাণের জুটির পুরানো রসায়ন আবারও দর্শকদের কাছে চর্চিত হয়ে উঠেছে। রাধিকা, পোখরাজ ও অনির্বাণের ত্রিকোণ প্রেমের মোড় কোন দিকে ঘুরবে তা জানতে চোখ রাখতে হবে ‘এক্কা দোক্কা’-র কাহিনীতে।

Advertisements

whatsapp logo
Advertisements