whatsapp channel

আঙুলে জ্বলজ্বল করছে হীরের আংটি, শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী মৌনি রায়!

বলিউডে এখন বিয়ের গন্ধে ম ম করছে বাতাস। যখন তখন যে কেউ বিয়ের নিমন্ত্রণ দিয়ে দিচ্ছে। কয়েকদিন আগেই বরুণ ধাওয়ান কনফার্ম করলেন যে তিনি তাঁর ক্লাস সিক্সের বান্ধবীকেই বিয়ে করবেন।…

Avatar

HoopHaap Digital Media

বলিউডে এখন বিয়ের গন্ধে ম ম করছে বাতাস। যখন তখন যে কেউ বিয়ের নিমন্ত্রণ দিয়ে দিচ্ছে। কয়েকদিন আগেই বরুণ ধাওয়ান কনফার্ম করলেন যে তিনি তাঁর ক্লাস সিক্সের বান্ধবীকেই বিয়ে করবেন। এখানেই শেষ নয়, বিগ ফ্যাট ওয়েডিং এর জন্য অপেক্ষা করছেন আলিয়া-রনবীরের অনুরাগীরা। ২০২০ তেই কাপুর খানদানের বউ হয়ে প্রবেশ করার কথা ছিল আলিয়ার। কিন্তু করোনার জেরে সবই পিছিয়ে নিয়েছেন এই কাপল। বর্তমানে তড়িঘড়ি ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র শ্যুটিং শেষ করছেন আলিয়া। সম্ভবত এই ছবির পরেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

এবার পালা নাগিন খ্যাত মৌনি রায়ের। খুব শীঘ্র তিনিও নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। বি টাউন থেকে গুঞ্জন আসছে ২০২১ এই গাঁটছড়া বাঁধবেন এই বঙ্গতনয়া। পাত্র কে?

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

গুঞ্জন আসছে দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারের সঙ্গে প্রেম করছেন ‘গোল্ড’ মৌনি রায়। লক ডাউনের মধ্যেই নাকি এই দুইজনের রসায়ন তৈরি হয়েছে। আপাতত দুবাইতে রয়েছেন মৌনি রায়। জানা যায় অভিনেত্রীর দিদি-জামাইবাবু দুবাইতেই থাকেন। সেখানেই লক ডাউন চলাকালীন ছিলেন তিনি। দিদির সঙ্গে থাকার সময় সুরজ নাম্বিয়ারের প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

সম্প্রতি তিনি সুরজ নাম্বিয়ারের পরিবারের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়। ঘনিষ্ঠ সূত্রের খবর, “সুরজের মা-বাবার সঙ্গে মৌনির সুসম্পর্ক, ওর বিয়ের সিদ্ধান্তকে ত্বরান্বিত করেছে।” এখানেই শেষ নয়, বিয়ে প্রসঙ্গ মৌনি একবার বলেছিলেন, “আমি তো যার তার সঙ্গে ডেট করতে শুরু করব না। এই মুহূর্তে আমার কাছে যে নতুন দরজা(সিনেমা) খুলে গিয়েছে, তার জন্য আমি কৃতজ্ঞ। নিজের সবটা সেখানে না ঢেলে দিয়ে এমন সুযোগ আমি নষ্ট করতে চাই না।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media