Hoop PlusTollywood

Srabanti Chatterjee: এই প্রেমটাও টিকল না! শ্রাবন্তীকে ভুলে নতুন সম্পর্কে মজে অভিরূপ

প্রেমের ক্ষেত্রে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ভাগ্যটা বেশ খারাপ। তিন তিন বার বিয়ে ছাড়াও বার কয়েক বার সম্পর্কেও জড়িয়েছেন তিনি। বিশেষ করে তৃতীয় স্বামী রোশন সিং এর সঙ্গে ছাড়াছাড়ির পর ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে ব্যাপক চর্চা হয়েছিল। শ্রাবন্তীর বাসস্থান বিলাসবহুল বহুতল আরবানারই এক ভিন্ন টাওয়ারের বাসিন্দা অভিরূপ। সেই সূত্রেই নাকি বন্ধুত্ব এবং তারপর প্রেম। যদিও শ্রাবন্তী সে কথা কখনোই স্বীকার করেননি। অভিরূপকে নিজের ভালো বন্ধুই বলে এসেছেন তিনি।

তবে বেশ অনেক দিন ধরেই শোনা যাচ্ছে, অভিরূপ এবং শ্রাবন্তীর সম্পর্কে নাকি চিড় ধরেছে। এবার তার প্রমাণ স্বরূপ ভাইরাল হল অভিরূপের কিছু ছবি। নতুন প্রেমিকার সঙ্গে কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি নিজেই। জানা যাচ্ছে, অভিরূপের নতুন প্রেমিকার নাম শেলি চৌধুরী। দুজনের আদুরে ছবি ইতিমধ্যেই ভাইরাল নেট মাধ্যমে। শ্রাবন্তীকে ভুলে অভিরূপ যে ইতিমধ্যেই মুভ অন করে গিয়েছেন তা স্পষ্ট ছবি থেকেই।

প্রসঙ্গত, রোশন সিং এর থেকে আলাদা হওয়ার পরেই অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের গুঞ্জন মাথাচাড়া দিয়ে ওঠে। বিষয়টা নিয়ে মন্তব্য করেছিলেন রোশনও। এমনকি এও শোনা গিয়েছিল, শ্রাবন্তীর সঙ্গে নাকি মালদ্বীপ, দুবাই বেড়াতে গিয়েছিলেন অভিরূপ। সঙ্গে ছিলেন অভিনেত্রীর ছেলে এবং হবু বউমা অভিমন্যু এবং দামিনী। শ্রাবন্তীর বাড়ির পুজোতে অভিরূপের উপস্থিতি তো দীর্ঘদিন ধরে ছিল সংবাদ শিরোনামে।

তবে শ্রাবন্তী বরাবর দাবি করেছেন, অভিরূপ তাঁর শুধুই ভালো বন্ধু। তাঁদের দুজনের ফ্রেন্ড সার্কেল এক। শুধু তাই নয়, বিচ্ছেদের গুঞ্জন ছড়ানোর পরেও তিনি দাবি করেছিলেন, অভিরূপের সঙ্গে তাঁর আগের মতোই বন্ধুত্ব আছে। তিনি এখনো তাঁর সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর। শ্রাবন্তী আপাতত নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন। যদিও খাতায় কলমে তিনি এখনো রোশনের স্ত্রী। তাঁদের বিবাহ বিচ্ছেদ মামলা এখনো আদালতে বিচারাধীন। জানা গিয়েছিল, মাসে মাসে রোশনের থেকে সাত লক্ষ টাকা করে খোরপোষ দাবি করেছেন শ্রাবন্তী।

Related Articles