Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: শ্বাস নিতে কষ্ট হত: ঋতাভরী চক্রবর্তী

আগামী 12 ই মে মুক্তি পেতে চলেছে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) অভিনীত ফিল্ম ‘ফাটাফাটি’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। আপাতত প্রোমোশন নিয়ে ব্যস্ত ঋতাভরী। ‘ফাটাফাটি’-কে তাঁর কেরিয়ারের সবচেয়ে সাহসী ফিল্ম বলে মনে করেন তিনি। কারণ ফিল্মের নায়িকা ফুল্লরা হয়ে উঠতে বাড়াতে হয়েছিল পঁচিশ কিলো ওজন। সেই সময় অস্ত্রোপচার হয়েছিল ঋতাভরীর। ফলে বিশ্রামে থাকার কারণে বেড়ে গিয়েছিল পাঁচ-ছয় কিলো। কিন্তু ‘ফাটাফাটি’-র জন্য আরও কুড়ি কিলো বাড়াতে হয়েছিল তাঁকে।

ঋতাভরী তাঁর নিউট্রিশনিস্টকে ফোন করে কুড়ি কিলো বাড়ানোর উপায় জিজ্ঞাসা করেছিলেন। চমকে উঠেছিলেন মহিলা। তবে তিনি বলেন হেলদি ওয়েতে ওজন বাড়াতে। কারণ ফাস্টফুডের মাধ্যমে বাড়ানো ওজন সহজে কমে না। কিন্তু ঋতাভরী লুচি ও আলু তো বটেই, খেতে শুরু করেছিলেন পিৎজার মতো ফাস্ট ফুডও। ফলে বেড়ে গিয়েছিল ওজন। কিন্তু পঁচিশ কিলো ওজন বাড়ার কারণে তাঁর নিঃশ্বাস নিতে সমস্যা হচ্ছিল বলে জানালেন ঋতাভরী। এনার্জি লেভেল কমার পাশাপাশি সিঁড়ি ভাঙতে, মাটিতে বসতে কষ্ট হত। কিন্তু ফুল্লরাকে জীবন্ত করতে চেয়েছিলাম ঋতাভরী। ফলে নিজের শরীরকে যন্ত্রের মতো ব্যবহার করেছেন তিনি।

তবে ঋতাভরীর ওজন বর্তমানে উনিশ কিলো কমেছে। পরবর্তী ফিল্মের জন্য তাঁকে আরও অনেকটাই কমাতে হবে। কিন্তু সুস্থ ভাবে ওজন কমানোর পক্ষপাতী ঋতাভরী। তিনি যথেষ্ট ফুডি। নিয়মিত বাড়ির খাবার খেলেও ফাস্টফুডও অল্প পরিমাণে খান। কারণ দূর্বল হতে চান না ঋতাভরী। কারণ তিনি মনে করেন, পারফেক্ট থাকার অর্থ সুস্থ থাকা।

আগামী দিনে ঋতাভরীকে দেখা যাবে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘আপনজন’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। আগামী 15 ই মে থেকে লন্ডনের বুকে হতে চলেছে ‘আপনজন’-এর শুটিং।

whatsapp logo