whatsapp channel

Soumitrisha Kundu: স্টেজ শোয়ে উচ্ছেবাবুর কথা মনে করে চোখে জল ‘মিঠাই’ সৌমিতৃষার!

‘মিঠাই’ এই মুহূর্তে বেঙ্গল টপার না হলেও সিরিয়ালের টিআরপি যথেষ্ট ভালো। এই সিরিয়ালের দৌলতে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ঘরে ঘরে ‘মিঠাই’ নামেই পরিচিত। সিরিয়ালে অভিনয় করার পাশাপাশি স্টেজ শোয়েও মাতিয়ে…

Avatar

‘মিঠাই’ এই মুহূর্তে বেঙ্গল টপার না হলেও সিরিয়ালের টিআরপি যথেষ্ট ভালো। এই সিরিয়ালের দৌলতে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ঘরে ঘরে ‘মিঠাই’ নামেই পরিচিত। সিরিয়ালে অভিনয় করার পাশাপাশি স্টেজ শোয়েও মাতিয়ে দেন সৌমিতৃষা। দর্শকরা তাঁর কাছে সবসময়ই ‘মিঠাই’-এর ডায়লগ শুনতে চান। সম্প্রতি সৌমিতৃষার একটি স্টেজ শোয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে সৌমিতৃষাকে দেখা যাচ্ছে, মিঠাই-এর সাজে সেজে মিঠাই-এর মতো করেই কথা বলতে। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, সৌমিতৃষা, মিঠাই মার্কা ইংরাজিতে বলছেন, তিনি সবার আগে নিজের পরিচয় দিতে চান। জনাই-এর ‘মিঠাইরানি’ হিসাবেই নিজের পরিচয় দিলেন তিনি। স্বামীর পরিচয় দিলেন ‘উচ্ছেবাবু’-র নামে। উচ্ছেবাবুর কথা বলার ধরন অনুকরণ করে সৌমিতৃষা জানালেন, উচ্ছেবাবু মিষ্টি পছন্দ করেন না। তবে মিঠাই মিষ্টি বানাতে ভালোবাসে। এমনকি মিঠাই-এর হাত থেকে জিনিস পড়ে গেলে উচ্ছেবাবু চেঁচিয়ে তাকে ‘ডিসগাস্টিং’, ‘ননসেন্স’, ‘রিডিকিউলাস’, ‘ইস্টুপিড’ বলে, তাও জানিয়ে দিল মিঠাই।

মিঠাই কথা বলতে ভালোবাসেলেও উচ্ছেবাবু বেশি কথা বলা পছন্দ করে না। এমনকি উচ্ছেবাবুকে গাড়ি বলে নিজেকে সাইকেল পরিচয় দেয়ে মিঠাই। সে জানায়, উচ্ছেবাবুর মতো স্টাইলিশ নয় সে। এমনকি উচ্ছেবাবুকে নিয়ে ডায়লগ বলতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়ে মিঠাই। তবে সে মিঠাই নাকি সৌমিতৃষা নিজেই তা বোঝা যায়নি। কারণ এই মুহূর্তে তাঁর ও আদৃত (Adrit Roy)-এর সম্পর্ক নিয়ে সরগরম টেলিপাড়া।

এরপর অবশ্য চোখের জল মুছে ‘ইয়ে মেরা দিল’ গেয়ে আর হালকা নাচ করে স্টেজ মাতিয়ে দিয়েছেন সৌমিতৃষা।

whatsapp logo