Hoop PlusTollywood

Anirban Bhattacharya: অনির্বাণ ভক্তদের জন্য সুখবর!

বিতর্কের মাঝেই অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)-এর মুকুটে জুড়ল নতুন পালক। কয়েক মাস আগেই রানি মুখার্জী (Rani Mukherjee)-র বিপরীতে হিন্দি ফিল্ম ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-এর মাধ্যমে অনির্বাণের ডেবিউ ঘটে গিয়েছে বলিউডে। নরওয়েতে এই ফিল্মের শুটিং করেছেন তিনি। ফিল্মটি পরিচালনা করছেন অসীমা ছিব্বর (Asima Chibbar)। এবার হিন্দি ওয়েব সিরিজের জগতেও পা রাখতে চলেছেন অনির্বাণ।

শোনা যাচ্ছে, সৌমিক সেন (Soumik Sen) পরিচালিত আগামী ওয়েব সিরিজে দেখা যাবে অনির্বাণকে। গত মাসে শোনা গিয়েছিল এই ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে চলেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এমনকি শোনা গিয়েছে মিমির বিপরীতে অভিনয় করবেন আলি ফজল (Ali Fazal)। তবে এই ওয়েব সিরিজের কাহিনী মূলতঃ নারীকেন্দ্রিক। ফলে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মিমি। কিন্তু মিমি বা নির্মাতাদের তরফে এখনও এই তথ্য সুনিশ্চিত করা হয়নি। শিবপ্রসাদ (Shibaprashad)- নন্দিতা (Nandita) নির্মিত হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করেছেন মিমি।

‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ ফিল্মটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র হিন্দি রিমেক। অপরদিকে সৌমিক পরিচালিত ওয়েব সিরিজের খবর সত্যি হলে মিমিও এবার ডেবিউ করছেন হিন্দি ওয়েব সিরিজে। এর আগে ‘মহালয়া’ ও ‘গুলাব গ্যাং’-এর মতো নারীপ্রধান কাহিনী নিয়ে তৈরি ফিল্ম পরিচালনা করেছেন সৌমিক। ফলে ওয়েব সিরিজের ক্ষেত্রে সৌমিকের কাছে নারীকেন্দ্রিক কাহিনী যথেষ্ট সম্ভাবনাময়।

অপরদিকে অনির্বাণ বা মিমির হিন্দি ওয়েব সিরিজের ডেবিউ সম্পর্কিত তথ্য এখনও পিআর টিমের পক্ষ থেকে সুনিশ্চিত করা হয়নি। নীরব রয়েছেন সৌমিকও।

whatsapp logo