Bengali SerialHoop Plus

Sudipta Banerjee: জমজমাট সৌম্য-সুদীপ্তার রিসেপশন, জিভে জল আনবে লোভনীয় সব মেনু

গত পয়লা মে অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee) সাতপাকে বাঁধা পড়েছেন প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সী (Smita Bakshi)-র পুত্র সৌম্য বক্সী (Soumya Bakshi)- র সাথে। দীর্ঘদিনের সম্পর্ক অবশেষে পেল পরিণতি। 3 রা মে ঘরোয়া বৌভাতের অনুষ্ঠান হলেও 4 ঠা মে ছিল সুদীপ্তা ও সৌম্যর গ্র্যান্ড রিসেপশন। সল্টলেকের একটি নামী ব্যাঙ্কোয়েটে অনুষ্ঠিত হল সৌম্য ও সুদীপ্তার রিসেপশনের অনুষ্ঠান। রিসেপশনের অনুষ্ঠান ছিল তারকাখচিত। উপস্থিত ছিলেন জুন মালিয়া (June Malya), মদন মিত্র (Madan Mitra), অরূপ বিশ্বাস (Arup Biswas), চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya) প্রমুখ।

নবদম্পতিকে অভ্যর্থনা জানাতে আকাশে ছিল আতশবাজির প্রদর্শনী। এদিন সুদীপ্তা ও সৌম্যর আগমনে ছিল বিশেষ নৃত্য পরিবেশনের আয়োজন। নবদম্পতিকে নৃত্যের ভঙ্গীতে বরণ করে নিলেন নৃত্যশিল্পীরা। রিসেপশনে আমন্ত্রিত অতিথির সংখ্যা ছিল প্রায় আড়াই হাজার। নববধূ সুদীপ্তার পরনে ছিল হালকা গোলাপি রঙের ফুলস্লিভ লেহেঙ্গা-চোলি। লেহেঙ্গা-চোলি জুড়ে ছিল মেটালিক সিকুইনের কারুকার্য। রিসেপশনে হালকা গয়না বেছে নিয়েছিলেন সুদীপ্তা। সৌম্যর পরনে ছিল জরির সুতোর কারুকার্য করা অফ হোয়াইট শেরওয়ানি। রিসেপশনের মেনুও ছিল যথেষ্ট লোভনীয়। বাদ যায়নি চাইনিজ, মোগলাই কোনো খাবারই।

সোশ্যাল মিডিয়ায় সুদীপ্তা শেয়ার করেছেন তাঁর ভাত-কাপড়ের অনুষ্ঠান ও বৌভাতের ছবিও। বৌভাতের ঘরোয়া অনুষ্ঠানে সুদীপ্তার পরনে ছিল তুঁতে সবুজ রঙের বেনারসী। বেনারসী জুড়ে ছিল সোনালি কারুকার্য। তার সাথে সোনালি রঙের জরির এমব্রয়ডারি করা ব্লাউজ পরেছিলেন সুদীপ্তা। গলায় ছিল মুক্তোর সেট ও সোনালি নেকপিস। বৌভাতের নিয়ম অনুযায়ী শ্বশুরবাড়ির সদস্যদের নিজের হাতে খাবার পরিবেশন করেছেন সুদীপ্তা। এদিন ছিল না কোনো ডায়েটের কড়াকড়ি। বিভিন্ন রকমের বাঙালি পদ, আইসক্রিম, দই, মিষ্টি কিছুই বাদ যায়নি সুদীপ্তার পাত থেকে।

বর্তমানে ‘সোহাগ জল’ ধারাবাহিকে বেণী বৌদির চরিত্রে অভিনয় করছেন সুদীপ্তা। তবে বিয়ের জন্য কিছুদিন শুটিং থেকে বিরতি নিয়েছেন তিনি। আপাতত বিয়ের আচার-অনুষ্ঠানের পর্ব মিটলে তবেই আবারও শুটিং ফ্লোরে ফিরবেন সুদীপ্তা।

whatsapp logo