whatsapp channel
BollywoodHoop Plus

সপরিবারে করোনায় আক্রান্ত অভিনেতা নীল নিতিন মুকেশের, বাদ যায়নি দুই বছরের মেয়েও

করোনার দ্বিতীয় ঢেউয়ে সারা দুনিয়া তোলপাড়। প্রায় ঘরেই করোনা রিপোর্ট পজিটিভ। বহু মানুষ আতঙ্কিত এবং আক্রান্ত। এবারে এই ভাইরাস কোনো বয়সকে মানছে না। খুদে শিশু থেকে শুরু করে ইয়ং জেনারেশন প্রায় সকলেই এই ভাইরাসের মুখোমুখি হচ্ছে। এবারে করোনার কবলে বলি হলেন নীল নিতিন মুকেশের গোটা পরিবার। বাদ যায়নি তার দুই বছরের ছোট্ট মেয়েও।

মেয়ের করোনা আক্রান্ত হওয়ার খবরে চূড়ান্ত মন খারাপ অভিনেতার।এদিন তিনি সংবাদমাধ্যমে জানান, “নুরভি (নীলের মেয়ে) করোনা আক্রান্ত। একজন বাবা হিসেবে আমার কাছে এটা মেনে নেওয়া কতটা কঠিন বলুন তো! ওর প্রথম দুদিন জ্বর ছিল। সে জন্যই আমরা পরীক্ষা করাই। এখন একটু ভাল আছে।”

মেয়ের পাশাপাশি বাবাকে নিয়েও চিন্তিত নীল। তার বাবা ৭০ পার করে ফেলেছেন। অভিনেতার বাবা নিতিন মুকেশ, ভাই নামান এবং স্ত্রী রুক্মিনীরও রিপোর্ট পজেটিভ এসেছে।

গোটা বলিউডের একের পর এক তারকারা করোনার প্রকোপে জর্জরিত। এখনও পর্যন্ত পাওয়া খবরে জানা যায়, আমির খান, সোনু সুদ, কার্তিক আরিয়ান, রণবীর কাপুর, আলিয়া ভাট করোনায় আক্রান্ত। গত বছরেও বহু বলিউড শিল্পী করোনার সন্মুখীন হয়। এখনও বহু সাধারণ মানুষ করোনা্য মুখোমুখি হচ্ছেন। যাদের একবার হয়ে গেছে তাদেরও দ্বিতীয়বার হচ্ছে। এমনকি যারা ভ্যাকসিন নিয়েছেন তারাও ছাড় পাচ্ছেন না। সমীক্ষা বলছে মানুষ যদি এখনও সতর্ক না হয় তবে এর মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই যাবে।

whatsapp logo