whatsapp channel

প্রতিটা দিনই নারী দিবস, মা হওয়ার পর সুন্দর বার্তা দিলেন কোয়েল মল্লিক

টলিউডের প্রথম শ্রেণীর অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। একসময় বাংলা ছবি মানেই অভিনেত্রীর চাহিদা ছিল তুঙ্গে। কমিক হোক কিংবা আর্ট ফিল্ম সবেতেই অভিনেত্রীর অভিনয় ছিল বেশ প্রশংসনীয়। তবে বিয়ের পর থেকে…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের প্রথম শ্রেণীর অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। একসময় বাংলা ছবি মানেই অভিনেত্রীর চাহিদা ছিল তুঙ্গে। কমিক হোক কিংবা আর্ট ফিল্ম সবেতেই অভিনেত্রীর অভিনয় ছিল বেশ প্রশংসনীয়। তবে বিয়ের পর থেকে সিনেমা করা বেশ খানিকটা কমিয়ে দিয়েছেন তিনি। বাকি টলিউড অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের লাইফস্টাইলে নিয়ে খোলসা করলেও শক্তিই হলেও কোয়েল সেভাবে খুব বেশি সক্রিয় নন সোশ্যাল লাইফে৷ ব্যক্তিগত জীবনকেও তিনি ‘ব্যক্তিগত’ রাখতেই বেশি পছন্দ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

গত বছর করোনা মরশুমে ৫ই মে প্রথম মা হয়েছেন টলিপাড়ার মিষ্টি মেয়ে ও অভিনেত্রী কোয়েল মল্লিক। মেয়ে স্ত্রীর পর এক ছেলের মা এখন টলিউডের বাবলি নায়িকা। কিন্তু মা হওয়ার কিছুদিনের মধ্যে অভিনেত্রী কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছিলেন। শুধু একা কোয়েল কোভিড পজিটিভ ছিলেননা পাশাপাশি স্বামী সহ তার গোটা পরিবার করোনার স্বীকার হন।  নিজেই নিজের আক্রান্তের কথা টুইটারে সেই খবর জানিয়েছিলেন অভিনেত্রী। কঠিন পরিস্থিতিতে ভেঙে পড়েননি বরং কিছুদিন বিরতি নিয়ে আনলক পর্বে নিজের চেনা রুটিনে ফিরেছিলেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক।

কোয়েল পুত্র কবীরও কিন্তু বরাবরই প্রচার বিমুখ ছিলেন। জন্মের প্রায় ৫ মাস পর নিজের ছেলের নাম ঠিক করে তার সঙ্গে দ্বিতীয় ছবি প্রকাশ্যে এনেছিলেন কোয়েল। দীর্ঘ প্রতিক্ষার পর মহাষ্টমীর সকালে স্বামী নিসপাল সিং এবং খুদের সঙ্গে ছবি পোস্ট করে কোয়েল জানিয়েছিলেন,’ওর নাম ‘কবীর’। আর এরপর টলি ইন্ড্রাস্টির বহু মানুষ কবীরকে প্রচুর ভালোবাসা জানিয়েছিলেন। আর কবীরের মিষ্টতায় বেশ জনপ্রিয় হয় এই একরত্তি। কবীরের জন্মের পর অভিনেত্রীর প্রথম সিনেমা ‘রক্তরহস্য’ করোনা আবহে প্রেক্ষাগৃহে বেশ হিট হয়।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

একসন্তানের মা হওয়ার পরে বেশ খানিকটা ওজন বেড়েছিল অভিনেত্রীর। কিন্তু এখন তাকে দেখলে সেসব বোঝার উপায় নেই। কেননা কবীর একটু বড় হতেই নিজের পুরোনো ফিগার ফিরিয়ে আনতে জোর কদমে শরীর চর্চা আর ডায়েট শুরু করে দিয়েছিলেন অভিনেত্রী। এক্সারসাইজ, জিম কোনোটাই বাদ দেননি তিনি। আর তার ফলস্বরূপ পুরোনো চেহারা ফিরে পেয়েছেন৷ আজ ইন্টারন্যাশনাল নারী দিবস। তাই এই দিন ইন্ডিয়ান সাজে ধরা দিলেন সোশ্যাল মিডিয়াতে।

একটি সাদা সাদা লেহেঙ্গা সাথে ম্যাচিং ওড়না। আর পুরো ড্রেসে হরেক রকম সুতোর কাজ করা। সাথে মাথায় খোপা আর সাথে ড্রেসের সাথে গোল্ডেন মানানসই গয়না আর কপালে ছোট্ট টিপ আর নিউড মেক আপ। এই ছবি দেখে কেউ বলবেনা অভিনেত্রী এক ছেলের মা। নিজের লাস্যময়ী রুপে ঘায়েল করলেন বহু জনকে। আর ক্যপশানে লিখলেন,” প্রতিদিনই নারী দিবস”। এরপর নেটিজেনরা ও শুভেচ্ছা জানালেন অভিনেত্রীকে। ১ ঘন্টার মধ্যে এই পোস্ট ১৫ হাজারের বেশি লাইক। নিমেষে ভাইরাল হয় সুন্দরী অভিনেত্রীর এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media