whatsapp channel

Karan-Tejaswi: আর কোন রাখঢাক নয়, প্রকাশ্যে করণকে ‘আই লাভ ইউ’ বলে দিলেন তেজস্বী

চলতি বছরের বিগ বসের ঘরে ড্রামা ভরপুর হলেও টিআরপি যেন কিছুতেই বাড়তে চাইছে না। বর্তমানে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-এর স্বামী রীতেশ (Ritesh)-এর সঙ্গে তাঁর বিয়ে অবৈধ, তাও জেনে গেছেন দর্শকরা।…

Avatar

HoopHaap Digital Media

চলতি বছরের বিগ বসের ঘরে ড্রামা ভরপুর হলেও টিআরপি যেন কিছুতেই বাড়তে চাইছে না। বর্তমানে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-এর স্বামী রীতেশ (Ritesh)-এর সঙ্গে তাঁর বিয়ে অবৈধ, তাও জেনে গেছেন দর্শকরা। আপাতত বিগ বসের টিআরপি নির্ভর করছে করণ কুন্দ্রা (Karan Kundra) ও তেজস্বী প্রকাশ (Tejaswi Prakash)-এর উপর। ইতিমধ্যে করণের প্রতি নিজের অনুভূতি প্রকাশ করেছেন তেজস্বী।

সম্প্রতি বিগ বসের ঘর থেকে ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে, তেজস্বী করণের সঙ্গে কথা বলতে বলতে তাঁর প্রতি নিজের অনুভূতির কথা প্রকাশ করছেন। তাঁকে সেটা ধরিয়ে দিচ্ছেন করণ নিজেই। তিনি বলছেন, তেজস্বী তাঁর প্রেমে পড়ে গেছেন। এর আগে বিগ বস ফিনালের টিকিট পাওয়ার জন্য একটি টাস্ক করার সময় দুজনের মধ্যে ঝগড়া হয়ে গিয়েছিল। কিন্তু সাম্প্রতিক প্রোমো বলছে, আপাতত মিটে গিয়েছে সেই ঝগড়া।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

ভিডিওটি ভাইরাল হতেই দর্শকদের একাংশ তেজস্বী ও করণের জুটির নাম দিয়েছেন ‘তেজরণ’। নেটিজেনদের একাংশ বলছেন, তেজস্বীর মুখে ‘আই লাভ ইউ’ শুনে করণের মুখ খুশিতে ভরে গিয়েছে। এবার করণের মুখ থেকেও তেজস্বীর প্রতি তাঁর অনুভূতির কথা শুনতে চান নেটিজেনরা।

এর আগে করণ, অনুষা দান্ডেকর (Anusha Dandeka4)-এর সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন। তাঁরা একসঙ্গে এর আগে বহু শো সঞ্চালনা করলেও গত বছর তাঁদের ব্রেক-আপ হয়ে যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media