whatsapp channel

দুর্দান্ত এক্সপ্রেশনে সাড়া ফেললেন ‘কৃষ্ণকলি’-এর নিখিল, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

টেলিভিশনের পর্দায় অভিনব অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য। নীলের ভক্তের সংখ্যা যে হাতে গুনে শেষ করা যাবে না তা তাঁর সোশ্যাল মিডিয়ার পেজে চোখ রাখলেই স্পষ্ট বোঝা…

Avatar

HoopHaap Digital Media

টেলিভিশনের পর্দায় অভিনব অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য। নীলের ভক্তের সংখ্যা যে হাতে গুনে শেষ করা যাবে না তা তাঁর সোশ্যাল মিডিয়ার পেজে চোখ রাখলেই স্পষ্ট বোঝা যায়। শুধু টেলিভিশন নয়, ইনস্টাগ্রামে বিভিন্ন ভিডিও বিভিন্ন অবতারে ফলোয়ারদের মুগ্ধ করেছেন কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল। সাথে সাথে নানান নাচের ভিডিয়ো শেয়ার করলেন।

আজ মহাসপ্তমী! তাই নিজের ফলোয়ারদের জন্য মন আনন্দ করার জন্য নতুন অবতারব হাজির হলেন কৃষ্ণকলির নিখিল। পাঞ্জাবি পড়ে পুজো মন্ডপে জাস মানকের গাওয়া গানে ইয়েস ওর নো গানে তুমুল নাচলেন। এই গানে তিনি কাকে বিয়ে করার ইঙ্গিত দিলেন এই নিয়েও বেশ জল্পনা তৈরী হয়ে গিয়েছে। তৃণাকে ছেড়ে কাকে বিয়ে করতে চান অভিনেতা নীল এই নিয়েও কমেন্টস আসে। কিন্তু পুজোতে কারোর মন ভালো নেই ভক্তদের। করোনা আবহে প্যান্ডেল হোপিং বন্ধ। তাই ভক্তদের মন খুশি রাখতে এই নতুন নাচের ভিডিয়ো করেন যাতে লাইকের সংখ্যা ভরে গিয়েছে আর নাচের জন্য প্রশংসা পেয়েছেন। নিমেষে ভিডিয়ো ভাইরাল।

সম্প্রতি নিখিল মজার ছলে আরো একট ভিডিয়োটি শেয়ার করলেন। করোনা আবহে পুজো প্যান্ডেলে মন্ত্র উচ্চারণ করে অঞ্জলি দেওয়ার দিন শেষ। তাই নীল ভিডিয়োতে দেখালেন মা কে বলছেন ওয়াইফাই ঠিক করতে। আর এবার অনলাইনে হোক পুজোর অঞ্জলি। নিখিল বলছেন, ও ঠাকুরমশাই, ঠাকুরমশাই আরো একবার মন্ত্র বলুন, ওয়াই ফাইয়ের কানেকশান টা স্লো হয়ে গিয়েছে।এই ভিডিয়ো শেয়ার হতেই মুহূর্তেই ভাইরাল। আর ক্যাপশানে লিখলেন,”কি বন্ধুরা এবার এটাই হবে তো? আপনারা কমেন্টাস করে জানান”। এই মজার ভিডিয়োতে লুকিয়ে আছে করোনার সর্তকবার্তা।

প্রসঙ্গত, ইউটিউবে ‘নমো দুর্গা’ নামে এই মিউজিক ভিডিও ইতিমধ্যেই বেশ সাড়া ফেলেছে। দুর্গাপুজো উপলক্ষে এই ভিডিও ইউটিউবে প্রকাশ পেয়েছে। দুই বোন দেবমিতা ও সুস্মিতার সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন অভিনেতা নীল ভট্টাচার্য। মিউজিক ভিডিয়োটিতে দেখেই বোঝা যায়, বরাবরের মতো আনন্দ করে কাজ করেছেন অভিনেতা। হাসিখুশি নীল গানেও মন জিতে নিয়েছেন তাঁর ভক্তদের।

 

View this post on Instagram

 

Say yes or no… ❤️ #igdurgapujo #feelitreelit #trending #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media