whatsapp channel

Dance Video: মাচা শোয়ে টাইট পোশাকে স্বপ্না চৌধুরীকে দেখেই নিয়ন্ত্রণ হারালেন দর্শকরা, একা দেখুন

সময়ের সঙ্গে অভিযোজিত হয় আমাদের রুচিশীলতা। তাই সেই পরিবর্তনলনের প্রভাব পড়ে বিনোদন জগতের উপর। করোনাকালীন সময়ে দেশের বিনোদন জগতের ব্যাপ্তি বৃদ্ধি পেয়েছে অনেকাংশে। ভারতীয় বিনোদন জগতে বর্তমানে বলিউড, টলিউডের পাশাপাশি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

Advertisements
Advertisements

সময়ের সঙ্গে অভিযোজিত হয় আমাদের রুচিশীলতা। তাই সেই পরিবর্তনলনের প্রভাব পড়ে বিনোদন জগতের উপর। করোনাকালীন সময়ে দেশের বিনোদন জগতের ব্যাপ্তি বৃদ্ধি পেয়েছে অনেকাংশে। ভারতীয় বিনোদন জগতে বর্তমানে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবির পাশাপাশি এখন ভোজপুরী গান অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

Advertisements

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের শারীরিক পরিভাষাতেই যেন ফুলে ফেঁপে উঠেছে এই জগৎ। কারণ এই ইন্ডাস্ট্রির বেশিরভাগ ছবিই ঘনিষ্ঠ ও সাহসী দৃশ্যে ভরপুর হয়। তাই এইসব ছবি বা গানের চটুল ডায়লগ ও লিরিক্সের সঙ্গে এইসব দৃশ্যও বেশ নজর কাড়ে। তাই এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের কদর তুলনামূলক বেশি। এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী হলেন মোনালিসা, আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং, কাজল রাঘবানি। তবে বর্তমান সময়ে অভিনেত্রী স্বপ্না চৌধুরী বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবি ও গানে।

Advertisements

অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রী সামাজিক মাধ্যমেও যেমন সক্রিয়, তেমনই আবার মাচা শো থেকে বড় বড় ইভেন্টে অতিথি শিল্পী হিসেবে নিজেকে মেলে ধরেন। আর এমনই একটি মাচা শোয়ের ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে দেখা যাচ্ছে সবুজ ও কালো রংয়ের ডিপনেক সালোয়ার কামিজ পরে একটি মঞ্চে নাচ করছেন অভিনেত্রী। ‘ম্যায় তেরি নাচাই নাচু’ গানের তালে তালে কোমর দুলিয়ে নাচছেন অভিনেত্রী। আর নাচের মাঝে মাঝে তার শারীরিক হিল্লোল যেন উদ্বেলিত করছে দর্শকদের।

Advertisements

‘স্বপ্না এন্টারটেইনমেন্ট’ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। ভিডিওটি ৫ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। কমেন্ট বক্সও ভরে উঠেছে প্রশংসায়। তাই বর্তমানে ইউটিউবে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা