Hoop VideoHoop Viral

টিভি সার্ভিসের লোককে দিয়ে শরীরের খিদে মেটালেন গৃহবধূ, এই শর্টফিল্ম একা দেখলেই মজা পাবেন

2022 সালের 23 শে অগস্ট শুভেন্দু সরকার (Subhendu Sarkar)-এর নামাঙ্কিত একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল বাংলা শর্ট ফিল্ম ‘রং নাম্বার’। এখনও অবধি এই শর্ট ফিল্মটির ভিউ অতিক্রম করেছে এক লক্ষ কুড়ি হাজার। শুভেন্দু সরকারের প্রযোজনায় তৈরি এই শর্ট ফিল্মটি পরিচালনা করেছেন রাজীব হালদার বসু (Rajiv Haldar Basu)। শর্ট ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শুভেন্দু (Subhendu), সাথী (Sathi), পম্পা (Pampa), রাজীব।

‘রং নাম্বার’-এর কেন্দ্রে রয়েছে এক দম্পতি। স্ত্রীর বিলাসবহুল জীবনযাত্রার কারণে স্বামীকে অফিসে প্রতি মাসে সত্তর হাজার টাকার ইএমআই ভরতে হয়। অফিসে ওভারটাইম খাটতে হয় তাকে। স্ত্রীকে সে সময় দিতে পারে না। তার কোনো কথা না শুনে অফিসে বেরিয়ে যায় স্বামী। স্ত্রী তার বান্ধবীকে ফোন করে বলে, তার জীবন নষ্ট হয়ে গেল। এমনকি স্বামীর সাথে নেই তার শারীরিক সম্পর্ক। বান্ধবীর পরামর্শ অনুযায়ী, প্লে বয় কলসেন্টারের সাথে যোগাযোগ করে মেয়েটি। এর মধ্যেই সার্ভিসের জন্য এক ব্যক্তি আসে তাদের বাড়িতে। মেয়েটি তার সামনে অর্ধনগ্ন হয়ে মদ্যপান করতে থাকে। এমনকি ওই ব্যক্তিকে বেডরুমে নিয়ে যায় সে।

এরপর ওই বেডরুমে যৌনতায় মাতে তারা। কিছুক্ষণ পর ওই ব্যক্তিকে চলে যেতে বলে মহিলা। সে বলে, তার স্বামী যখন-তখন চলে আসতে পারে। মেয়েটি বলে, আবারও তার প্রয়োজন হলে ওই ব্যক্তিকে সে ডেকে নেবে। ওই ব্যক্তি চলে যায়। কিন্তু এরপর তার বাড়িতে আসে রাজ নামে এক জিগোলো। মেয়েটি তার বান্ধবীকে ফোন করে জানতে পারে, সে ওই জিগোলোকে পাঠিয়েছে। এর মধ্যেই এসে পড়ে মেয়েটির স্বামী।

স্বামীর মুখ থেকেই সে জানতে পারে, টিভি সার্ভিসিং-এর জন্য সে একটি লোককে পাঠিয়েছিল। স্বামীর মুখে এই কথা শুনে চমকে ওঠে তার স্ত্রী।

Related Articles