Hoop Viral

স্কার্ট-ক্রপ টপে ‘সামি সামি’তে জবরদস্ত নাচ বাঙালি কন্যের, ভাইরাল হলো ভিডিও

যারা সোশ্যাল মিডিয়ায় (Social Media) নিয়মিত তারা খুব ভালো ভাবেই জানেন, নেটদুনিয়ায় কিছু কিছু গান সবসময় ট্রেন্ডিং এ থাকে। এমনিতে মাঝে মধ্যেই নয়া ট্রেন্ডে নেটিজেনরা গা ভাসালেও কিছু গান রয়েছে যেগুলো কখনোই পুরনো হয় না। তার মধ্যে অন্যতম একটি গান হলো ‘সামি সামি’ (Saami Saami)। বছর দুয়েক আগে ‘পুষ্পা’ ছবির গানটি শোরগোল ফেলে দিয়েছিল গোটা দেশ তথা বিদেশেও। রশ্মিকা মন্দানার হুক স্টেপ নকল করে গানের তালে কোমর দুলিয়েছিল আট থেকে আশি। দু বছর কেটে গেলেও সোশ্যাল মিডিয়া ভোলেনি ‘সামি সামি’কে। এখনো নেট পাড়ায় ঢুঁ মারলেই এই গানে প্রচুর রিল ভিডিও চোখে পড়বে।

গানের পাশাপাশি রশ্মিকার নাচের স্টেপটিও ব্যাপক ভাইরাল হয়েছিল। অনেকেই সেই স্টেপ নকল করে এমন দুর্দান্ত নেচেছেন যে চোখ কপালে উঠেছে নেটনাগরিকদের। এবার আবারো এক যুবতী ‘সামি সামি’তে নেচে শেয়ার করলেন রিল ভিডিও। হলুদ প্রিন্টের লং স্কার্ট এবং কালো ক্রপ টপ পরে খোলা ছাদে ছোটখাটো ঝড় তুলে দিয়েছেন তিনি। রশ্মিকার নাচের হুক স্টেপের মতো করেই নেচেছেন ওই যুবতী। আর সঙ্গে জুড়ে দিয়েছেন নিজস্ব কিছু স্টেপ। রিল ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সামি সামির রিমিক্স ভার্সন’।

৩ লাখেরও বেশি বার প্লে করা হয়েছে ভিডিওটি। আর সঙ্গে লাইক পড়েছে ৩০ হাজারেরও বেশি। রাইশ্রী দত্ত নামে এক বাঙালি যুবতীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। অ্যাকাউন্টটি ঘাঁটলেই দেখা যাবে এমন অনেক রিল ভিডিওই রয়েছে সেখানে। বিভিন্ন ট্রেন্ডিং গান এবং পুরনো গানে নাচের ভিডিও বানিয়ে থাকেন ওই যুবতী। প্রতিটি ভিডিওতেই উপচে পড়ছে দর্শকদের ভালোবাসা। ইনস্টাগ্রামের মাধ্যমেই নিজের নাচের প্রতিভা একটা বড় সংখ্যক দর্শকের কাছে পৌঁছে দিচ্ছেন তিনি।

প্রসঙ্গত, পুষ্পা মুক্তির পরপরই ‘সামি সামি’র ঝড় উঠেছিল নেট জগতে। দেশি থেকে বিদেশি তারকারাও নেচে উঠেছিলেন ট্রেন্ডিং গানটিতে। এই গানের দৌলতেই রাতারাতি বেড়ে গিয়েছিল রশ্মিকার জনপ্রিয়তা। তাঁর নাচের স্টেপটি বিশেষ ভাবে জনপ্রিয়তা পেয়েছিল। উল্লেখ্য, আগামীতে ‘পুষ্পা ২’ এর ও ঘোষণা করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Raisree Dutta (@raisree_19)

Related Articles