whatsapp channel

Bhojpuri Song : খাটিয়ার উপর ঋতুর সঙ্গে বাঁধভাঙা রোমান্স নিরাহুয়ার, বাচ্চাদের সামনে একদম দেখবেন না

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

Advertisements

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা নবাগতা অভিনেত্রী হলেন ঋতু সিং (Ritu Singh)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া, অরবিন্দ অকেলা কাল্লু সহ অনেক নামজাদা নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধে নিজের সাবলীল অভিনয় এবং শরীরের আবেদন দেখিয়েই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

Advertisements

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে নিরাহুয়া এবং ঋতুকে। ভিডিওর শুরুতেই নায়ককে দেখা নায়িকার শরীরের একাধিক সংবেদনশীল স্থানে চুম্বন করতে। এভাবেই তার প্রতি শারীরিকভাবে আকৃষ্ট হতে দেখা গেল নায়িকাকে। তার পরনে ছিল বাসন্তী রংয়ের ফিনফিনে শাড়ি এবং ম্যাচিং ব্লাউজ। ভিডিওর মাঝে আবার দুজনকে খাটিয়ার উপর। আর এই দৃশ্যে সাহসী ভঙ্গিমায় নজর কেড়েছেন অভিনেত্রী ঋতু সিং।

Advertisements

‘এক হি খাটিয়া হ্যায় এক হি তাকিয়া হ্যায়’ নামক এই গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটিজেনদের রাতের ঘুম ব্যাঘাত ঘটাচ্ছে। গানটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা ‘বিজয়পথ’ ছবির। গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং ও ওম ঝাঁ। ‘জি মিউজিক ভোজপুরী’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক ইউজার গানটি দেখে ফেলেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা