Hoop VideoHoop Viral

VIRAL: ‘বান্দুক চালেগি’, ভরা মঞ্চে টাইট পোশাকে উদ্দাম নাচ স্বপ্না চৌধুরীর, ভিডিও তুমুল ভাইরাল

হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)-র পুরানো ভিডিও বর্তমানে হঠাৎই নতুন করে ভাইরাল হচ্ছে। বলিউড পাখির চোখ হলেও স্বপ্না বর্তমানে পঞ্জাবি মিউজিক ভিডিও ও বিভিন্ন স্টেজ শো নিয়ে ব্যস্ত। এছাড়াও ভোজপুরি ফিল্মেও অভিনয় করেছেন তিনি। করোনাকালে মা হয়েছেন স্বপ্না। কিন্তু নিজেকে কেরিয়ারের প্রয়োজনে ফিট রেখেছেন তিনি। সম্প্রতি তাঁর আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওটি তিন বছর আগের। এটি একটি স্টেজ শোয়ের ভিডিও। ভিডিওতে স্বপ্নার পরনে রয়েছে হলুদ রঙের সালোয়ার-কামিজ। তাতে চুমকির ডিজাইন রয়েছে। সুপারহিট হরিয়ানভি গান ‘বন্দুক চালেগি’-র সাথে স্বপ্নার উদ্দাম নাচ মাতিয়ে দিচ্ছে মঞ্চকে। স্বপ্নার প্রত্যেকটি স্টেজ শোয়ের মতো এখানেও ভিড় সামলানো মুশকিল হয়েছিল।

‘বিগ বস’-এর মাধ্যমে সকলের নজরে এসেছিলেন স্বপ্না চৌধুরী। বিগ বসের ঘরে স্বপ্না জানিয়েছিলেন, পিতার মৃত্যুর পর তাঁদের সংসারে নেমে এসেছিল দারিদ্র্য। তখন যথেষ্ট ছোট ছিলেন স্বপ্না। কিন্তু তাঁর মা অর্থ উপার্জনের জন্য স্বপ্নার পড়াশোনা বন্ধ করে তাঁকে দিয়ে নাচের অনুষ্ঠান করিয়ে রোজগার করতেন। সংসার চালানোর জন্য নাচকে পেশা হিসাবে বেছে নিয়েছিলেন স্বপ্না। এভাবেই একসময় বিভিন্ন রাজনৈতিক অনুষ্ঠানে ডাক পেতে থাকেন তিনি। স্বপ্নার নাচ দেখার জন্য জনসমাগমকে কাজে লাগাতে শুরু করে রাজনৈতিক দলগুলি।

তবে করোনা পরিস্থিতির ফলে স্বপ্নার হাতে কাজ ছিল না। কিন্তু গত বছর তিনি একটি মিউজিক ভিডিওয় অভিনয় করেন যার নাম ‘চন্দ্রাওয়াল’। একই বছর ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার সাথে আইনি জটিলতায় জড়ানোর পর ক্ষতিগ্রস্ত হয়েছিল স্বপ্নার কেরিয়ার।

whatsapp logo