Hoop VideoHoop Viral

VIRAL: ফাঁকা ঘরে মোনালিসাকে পেয়ে রেহাই দিলেন না নিরাহুয়া, সঙ্গে চলল পালংগ-তোড় রোমান্স

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত এম চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর, আবেদনময়ী অভিব্যক্তি এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু করতে হয় না। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির মোনালিসা  (Monalisa) আম  বাঙালির কাছে শুধু মাত্র ঝুমা বৌদি। তাঁর অভিনীত ‘দুপুর ঠাকুরপো-২’ সিরিজের পর থেকে বাঙালি ঠাকুরপো তো বটেই ঠাকুরঝিরাও তাঁর মস্ত বড় ফ্যান হয়ে গিয়েছেন। তাই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

অন্যদিকে ভোজপুরী ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করলেও তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua) । তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। সামাজিক মাধ্যমেও তাকে ঘিরে তৈরি হয় এক সেনসেশন। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল।

সম্প্রতি, সামাজিক মাধ্যমের পাতায় উত্তাপ বাড়িয়ে দিলেন সকলের প্রিয় মোনালিসা এবং নিরাহুয়া। কিন্তু কি এমন করলেন তারা দুজনে? অবশ্যই তাদের উষ্ণ আবেদনশীল একটি গানের ভিডিও নজর কাড়ছে ভক্তদের। ‘হিলি পালং কে প্লাই’ গানের ভিডিওতে নীরাহুয়ার সাথে বাড়ির মধ্যেই ক্যামেরার সামনে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন অভিনেত্রী। কখনো কমলা মনোকিনি, কখনো টুইট টপ ও স্কার্ট পলরে শরীরের গোপন ভাঁজ দেখিয়ে এই ভিডিও মাত করেছেন অভিনেত্রী। সঙ্গে ভক্তদের জন্য উপরি পাওনা হিসেবে তিনি ঢেলে দিয়েছেন নিজের উত্তাল যৌবনের ঢেউ। এই গানের লিরিক্সেও রয়েছে চটুল শব্দের প্রয়োগ। এককথায় এই ভিডিওর দেখেই ভক্তরা পাগল হয়েছেন এখন।

‘ওয়েভ মিউজিক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। ‘রাজা বাবু’ ছবির এই গানটি গেয়েছেন ছোটে বাবা এবং কল্পনা। আর এই গানের ভিডিও এবং কথা তারিয়ে উপভোগ করেছেন নেটিজেনরা। তাই ইউটিউবে এখন ট্রেন্ডিং গানের তালিকায় জায়গা করে নিয়েছে এই গানের ভিডিওটি।