whatsapp channel

VIDEO: শীতের রাতে উষ্ণতার অনুভূতি দেবে এই শর্টফিল্ম, একা ঘরে বসে দেখুন

এখন মূল বিনোদন বলতে ওয়েব সিরিজ (Web Series) এবং শর্ট ফিল্ম (Short Film) দুই মাধ্যমই জায়গা করে নিয়েছে দর্শকদের পছন্দের তালিকায়। এখন সিনেমা হলে যাওয়ার চেয়ে বাড়িতে বসে সিনেমা, ওয়েব…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

এখন মূল বিনোদন বলতে ওয়েব সিরিজ (Web Series) এবং শর্ট ফিল্ম (Short Film) দুই মাধ্যমই জায়গা করে নিয়েছে দর্শকদের পছন্দের তালিকায়। এখন সিনেমা হলে যাওয়ার চেয়ে বাড়িতে বসে সিনেমা, ওয়েব সিরিজ দেখতেই বেশি পছন্দ করেন বর্তমানের দর্শকরা। । আসলে নিজের ঘরের আরামে বসে কম খরচে যদি একই জায়গায় হরেক রকমের কনটেন্ট পাওয়া যায় তাহলে কেই বা প্রেক্ষাগৃহে যেতে চায়। উপরন্তু হাতের মুঠোয় ধরা স্মার্ট ফোনের মধ্যেই এখন ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা, শর্ট ফিল্ম সবই উপলব্ধ রয়েছে। তাই বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় খরচ করেন অনেকে।

Advertisements

দর্শকদের চাহিদা অনুযায়ীই এখন ওয়েব সিরিজ বা শর্ট ফিল্ম (Bengali Short Film) তৈরি করছেন নির্মাতারা। এই প্রতিবেদনেও একটি নতুন শর্ট ফিল্মের খোঁজ থাকছে, তবে তা বাংলা ভাষায়। শর্ট ফিল্মের প্রতি দর্শকদের আগ্রহ ছিল আগে থেকেই। তবে এখন নতুন করে অ্যাডাল্ট কনটেন্টের জনপ্রিয়তা বাড়ছে। এই ধরণের বিনোদনের মাধ্যমের প্রতি দর্শকদের আকর্ষণ ক্রমে বাড়ছে। এক্ষেত্রে অ্যাডাল্ট কনটেন্ট প্রাধান্য পাচ্ছে দুই ক্ষেত্রেই।

Advertisements

Advertisements

ইদানিং এই ধরণের ওয়েব সিরিজ, ‘ইরোটিকা’ সিরিজ গুলি ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটা বড় অংশের দর্শক এই ধরণের সিরিজ গুলি দেখতে বেশ পছন্দ করেন। তেমনি ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মও ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। বিশেষ করে বাংলা শর্ট ফিল্ম বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। ইউটিউবে একটু খুঁজলেই এমন অনেক শর্ট ফিল্মের খোঁজই পাওয়া যাবে।

Advertisements

এই প্রতিবেদনে যে শর্ট ফিল্মটির খোঁজ থাকছে সেটি উপলব্ধ রয়েছে ইউটিউবে। শর্ট ফিল্মটির নাম ‘প্রহরী’। একজন নিরাপত্তারক্ষীর জীবনকাহিনি উঠে এসেছে এই শর্ট ফিল্মে। পাঁচ বছর আগে ইউটিউবে শেয়ার করা হয়েছিল এই বাংলা শর্ট ফিল্মটি। এর মধ্যে ৮২ হাজার মানুষের কাছে পৌঁছে গিয়েছে স্বল্প দৈর্ঘ্যের ছবিটি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই