whatsapp channel

Short Film: শ্বশুরকে একা পেয়ে চরম কুকীর্তি গৃহবধূর, এই শর্টফিল্মে দেখতে পাবেন সাহসী দৃশ্য

গত 30 শে মে ‘লাল ছবি’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছে বাংলা শর্ট ফিল্ম ‘রস’। এই শর্ট ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেবনিক (Debanic) ও পাপিয়া (Papiya)। শর্ট ফিল্মটি…

Avatar

Nilanjana Pande

গত 30 শে মে ‘লাল ছবি’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছে বাংলা শর্ট ফিল্ম ‘রস’। এই শর্ট ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেবনিক (Debanic) ও পাপিয়া (Papiya)। শর্ট ফিল্মটি পরিচালনা করেছেন রাম (Ram)। ইতিমধ্যেই ‘রস’-এর ভিউ অতিক্রম করেছে সাড়ে পাঁচ লক্ষ। অবশ্যই তা রসালো কাহিনী দেখার জন্য। নাহলে অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় মোটেই সুবিধাজনক নয়।

‘রস’-এর শুরুতেই দেখা যায় শর্ট স্কার্ট ও টপ পরা এক মহিলা এক প্রৌঢ়র সামনে দিয়ে বাড়ির বাইরে যায়। প্রৌঢ় খবরের কাগজ পড়তে ব্যস্ত থাকলেও ওই মহিলাকে ‘বৌমা’ সম্বোধন করে দাঁড় করায়। সে জিজ্ঞাসা করে বাড়ির বৌ হয়ে মহিলা ওই ধরনের পোশাক পরে কোথায় যাচ্ছে! ওই মহিলা শ্বশুরকে বলে, সে তাকে কৈফিয়ত দিতে রাজি নয়। শ্বশুর তাকে বলে, সে সরকার বাড়ির বৌ। সুতরাং তাকে কৈফিয়ত দিতে হবে। শ্বশুরের সাথে বৌমার বচসা বাধে। শ্বশুর বলে, তাকে ভালো বাড়ির মেয়ে মনে করে সরকার বাড়ির বৌ করে নিয়ে আসা হয়েছিল। কিন্তু সে এই ধরনের পোশাক পরলে তার স্বামীকে জানাতে বাধ্য হবে ওই প্রৌঢ়। বৌমা তাকে পাত্তা দেয় না। ছেলে অফিস থেকে ফিরলে বৌমার অনুপস্থিতিতে তার ছোট পোশাক পরা নিয়ে অভিযোগ করে শ্বশুর।

কিন্তু ছেলে তার বাবাকে বিশ্বাস করে না। একসময় বৌমা বাড়ি ফিরলে দেখা যায় তার পরনে রয়েছে শাড়ি, ছোট পোশাক নয়। ছেলে তার বাবাকে ডেকে দেখায়, বৌমার পরনে রয়েছে শাড়ি। শ্বশুর তার নামে ছেলের কাছে অভিযোগ করেছে শুনে বৌমাও তাকে তিরস্কার করে। আবারও একদিন বৌমা ছোট পোশাক পরে বেরোতে গেলে শ্বশুর তাকে হাতেনাতে ধরে। বৌমা শ্বশুরকে শাসিয়ে তার পুরুষাঙ্গ চেপে ধরে। যন্ত্রণায় চিৎকার করে ওঠে শ্বশুর।

এইসময় ঘরে প্রবেশ করে ছেলে। সে বলে, আগের দিনই সে তার স্ত্রীর মিথ্যা কথা ধরতে পেরে গিয়েছিল। তার বৌয়ের পার্স থেকে কন্ডোমের প‍্যাকেট পেয়েছিল ছেলেটি। এমনকি খুঁজে পেয়েছিল তার বৌয়ের ছোট পোশাক। ছেলেটি অবশেষে তার বৌকে বাড়ি থেকে বের করে দেয়।