Hoop StoryHoop Viral

Viral: দুষ্টু ভাইকে জব্দ করতে চুলের মুঠি ধরে ফোঁটা দিল ছোট্ট দিদি, রইলো ভিডিও

আজ প্রতিটা ঘরে ঘরে পালিত হয়েছে হিন্দু ধর্মের তথা ভাইবোনের সম্পর্কের এক মিষ্টি মধুর অনুষ্ঠান ভাইফোঁটা। ভাইফোঁটার দিন সমস্ত বোনেরা তার দিদি ভাইকে যত্ন সহকারে ফোঁটা পরিয়ে দেয় এবং ভাই, দাদাদের মঙ্গল কামনা করে উল্টো দিক থেকে দাদা ভাইরাও বোনেদের আশীর্বাদ করে বোনেদের মঙ্গল কামনা করেন। তবে আজ ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ সমস্ত জায়গাতেই সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষের টুকরো টুকরো ভাইফোঁটার ছবিতে একেবারে ভরে গেছে।

দেখতে মন্দ লাগছে না, রংবেরঙের পোশাক পরে রং-বেরংয়ের উপহারের রং-বেরংয়ের মিষ্টির থালা এবং খাবারে ভরে গেছে গোটা সোশ্যাল মিডিয়া। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, ছোট ছোট দুই পুচকে পুচকে ছেলে মেয়েরা নিজেদের মধ্যে ভাইফোঁটা পালন করছে। তবে ভাইফোঁটা কতটা সুন্দর ভাবে পালিত হচ্ছে তা ভিডিওটা দেখেই বোঝা যাচ্ছে, বোন ভাইয়ের চুলের মুঠি ধরে বসিয়ে দিচ্ছে, আর ভাইদের প্রতি উত্তর দিতে দিচ্ছে বোনকে ঘুসি। মারপিট করতে করতে তবে শেষ পর্যন্ত ভাইফোঁটা দেওয়া হয়েছিল কিনা তা ভিডিও দেখে বোঝা যাচ্ছে না।

তবে এমন খুনসুটি সম্পর্ক দেখে প্রত্যেককেই খুব আশীর্বাদ করেছেন এই দুটি ছোট ছোট ছেলে মেয়েকে, আর করবে নাই বা কেন তবে ছোট অবস্থায় এমন খুনসুটি হোক না কেন, বড় হলে কিন্তু এদের দুজনের মধ্যেই অসাধারণ একটা ভালোবাসার সম্পর্ক নির্ভরতা সম্পর্ক তৈরি হবে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, আর এই ভাবেই সম্পর্কগুলি আস্তে আস্তে তার পূর্ণ রূপ লাভ করে ছোট ছোট এই ঘরের মধ্যে হওয়া ভিডিওগুলি সোশ্যাল মিডিয়া ছাড়া কিছুতেই সকলের কাছে যাওয়া সম্ভব ছিল না। দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo