Hoop Story

প্রতি পর্ণ সিনেমার জন্য নিতেন মোটা টাকা, মিয়া খলিফার আয়ের অঙ্ক শুনলে চমকে যাবেন

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। পর্ণোগ্রাফি নিয়ে এমনিতেই আলোচনা সবসময়ই চলে। কিন্তু রাজের গ্রেফতারি পর্ণোগ্রাফিক কন্টেন্ট সম্পর্কে নেটিজেনদের আগ্রহ আরও বাড়িয়ে তুলেছে। অনেকের ধারণা, পর্ণ ফিল্মে কাজ করে অনেক রোজগার করা যায়। কিন্তু এবার এই ব্যাপারে মুখ খুললেন পর্ণ স্টার মিয়া খলিফা (Mia Khalifa)।

কয়েক বছর আগে একটি সাক্ষাৎকারে মিয়া বলেছিলেন, সবাই ভাবে, তিনি পর্ণ ফিল্ম থেকে লক্ষ লক্ষ টাকা আয় করেছেন। কিন্তু বাস্তবে তা নয়। তিনি জানিয়েছেন, তিনি মোট বারো হাজার ডলার আয় করেছেন, ভারতীয় মূদ্রায় অঙ্কটি হল প্রায় 8.5 লক্ষ। প্রায় তিন মাস পর্ণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন মিয়া। কিন্তু তারপর পর্ণ ইন্ডাস্ট্রি ছেড়ে অন্য চাকরি খোঁজার সময় তাঁকে ভয়াবহ অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছিল।

তবে এখনও অবধি মিয়া খলিফাকে পর্ণ স্টার বলেই সকলে চেনেন। পর্ণহাবে তাঁর ফিল্মগুলি এখনও টপ রেটেড। তিন মাস পর্ণ ইন্ডাস্ট্রিতে কাজ করে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিলেন মিয়া। পাঁচ বছর আগে পর্ণ ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছেন তিনি।

প্রকৃতপক্ষে, সাধারণ মানুষের ধারণা, নগ্ন হয়ে পর্ণ স্টাররা ক্যামেরার সামনে দাঁড়ান। ফলে তাঁদের রোজগার বেশি হওয়াটাই স্বাভাবিক। কিন্তু মিয়ার কথা এই ধারণাকে নস‍্যাৎ করে দিয়েছে। বহু দেশে পর্ণোগ্রাফি আইনতঃ বৈধ। পর্ণোগ্রাফি ইন্ডাস্ট্রিতেও রয়েছে বিভিন্ন পুরস্কার। কিন্তু একবার পর্ণ স্টার হয়ে গেলে স্বাভাবিক জীবনে ফিরলেও একজন পর্ণ স্টারকে সমাজে সম্মান দেওয়া হয় না।

 

View this post on Instagram

 

A post shared by Mia K. (@miakhalifa)

whatsapp logo