whatsapp channel

Sandy Saha: রাতারাতি জনপ্রিয় ‘কাঁচাবাদাম’, ফের নতুন গান গাইলেন বাদামকাকু, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। আমরা এর আগেও দেখেছি রানাঘাটের রানু মন্ডলের গান থেকে শুরু করে শ্রেয়া ঘোষালের পরম সুন্দরী। বিভিন্ন গান হিট হওয়া গান অথবা না হিট…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। আমরা এর আগেও দেখেছি রানাঘাটের রানু মন্ডলের গান থেকে শুরু করে শ্রেয়া ঘোষালের পরম সুন্দরী। বিভিন্ন গান হিট হওয়া গান অথবা না হিট হওয়া গান বা মানুষের প্রতিভা সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম, ইনস্টাগ্রাম, ফেইসবুক এবং ইউটিউব এর মাধ্যমে পৌছে যায় অনেক মানুষের কাছে। আগেকার দিনে প্রতিভা প্রকাশ করার জন্য কতইনা কাঠ খড় পোড়াতে হতো কিন্তু বর্তমানে তা একেবারেই হয়না।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক বাদাম বিক্রেতা। যিনি বীরভূমের দুবরাজপুর এর বাসিন্দা তিনি গান গেয়ে গানকে বাদাম বিক্রি করছেন। তার অসাধারণ কাঁচা বাদাম গান পৌঁছে গেছে, এখন বিশ্বের দরবারে। দুজনের কাছে পৌঁছে যাওয়ার জন্যও তিনি অনেক সমস্যাতে ও পড়েছেন অনেক ইউটিউবাররা এসে তার থেকে গান রেকর্ড করে নিয়ে লক্ষ লক্ষ টাকা রোজগার করলেও তার কপালে একটা কড়িও জোটেনি। তাইতো তিনি পুলিশের দ্বারস্থ হয়েছিলেন।

Advertisements

সম্প্রতি আরেকটি গান ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি করেছেন স্যান্ডি সাহা। কাঁচা বাদাম গান শুনে তিনিও কাঁচা বাদাম গায়ে পরে একটি নাচ একটি ভিডিও করেছিলেন যা ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। আবারো স্যান্ডি সাহার দৌলতেই কাঁচা বাদাম গানওয়ালা কাকু গাইলেন আরেকটি গান। গানের নাম ‘আমি বাদাম বেচে খাই’। অসাধারণ এই গানটি ও যেন আগের গানের মতোই নিয়ে অনেক বেশি বেশি মানুষের কাছে পৌঁছে এমনটাই আবদার করেছেন স্যান্ডি।

Advertisements

দেখে নিন স্যান্ডি সাহার অসাধারণ এই প্রচেষ্টা এবং বাদাম কাকুর নতুন গান –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media