whatsapp channel

সুরেলা কন্ঠে ভগবান শিবের গান গেয়ে ফেসবুকে ভাইরাল মা-মেয়ের জুটি, তুমুল ভাইরাল ভিডিও

শিবরাত্রির প্রাক্কালে শিবের গান গেয়ে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন মা ও মেয়ের জুটি। 'নামো নামো জি শংকরা ভোলেনাথ শংকরা' গানটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া গান। গানটিতে অভিনয় করতে দেখা গিয়েছিল সম্প্রতি…

Avatar

HoopHaap Digital Media

শিবরাত্রির প্রাক্কালে শিবের গান গেয়ে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন মা ও মেয়ের জুটি। ‘নামো নামো জি শংকরা ভোলেনাথ শংকরা’ গানটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া গান। গানটিতে অভিনয় করতে দেখা গিয়েছিল সম্প্রতি প্রয়াত ও তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অসাধারণ অভিনয় দক্ষতার জন্য তিনি সকলের মন জয় করে নিয়েছিলেন। তার অকাল মৃত্যুতে গোটা সিনেমা জগৎ শোকস্তব্ধ হয়ে পড়েছিল।

সেই অসাধারণ গানটি আবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে গান গেয়ে মন ভরিয়ে দিল মা ও মেয়ের এক জুটি। এই ছোট্ট মেয়েটি যখন ঠিক করে কথা বলতে পারতো না বা হাঁটতে পারত না সেই বয়স থেকেই প্রত্যেকের মন ভরিয়ে দিচ্ছে নিজের সুন্দর গলায় গান গেয়ে।

এর আগেও মা মেয়ের জুটির অনেক গানই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে আর সোশ্যাল মিডিয়া হল নতুন প্রজন্মের কাছে এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই নিজের প্রতিভাকে সকলের সামনে নিয়ে আসা যায়। বাচ্চা মেয়েটির অসাধারণ গান শুনে প্রত্যেকেই অবাক হয়েছেন। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media