Hoop VideoHoop Viral

Dance Video: উন্মুক্ত নাভিতে ‘সাকি সাকি’ নাচলেন যুবতী, টেক্কা দিলেন নোরা ফাতেহিকেও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও কখনো গানের ভিডিও নানান প্রতিভার একেবারে সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্মের মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে। এ ধরনের নাচের ভিডিও মানুষ বেশ মজা করে দেখে আর দেখবে নাই বা কেন, ঘরে বসে এমন যদি লাস্যময়ী নাচ মানুষ দেখতে পায়, তাহলে তো একেবারে লুফে নেবে।

সাম্প্রতিককালে একটি ভিডিও ভাইরাল হয়েছে, ভিডিওটি ‘দিল্লি ডান্স অ্যাকাডেমি’ এই নামের ইউটিউব চ্যানেল থেকে প্রায় তিন বছর আগে শেয়ার করা হয়েছে। বর্তমানে যার ভিউজ প্রায় সাড়ে তিন কোটি। সুন্দরী যুবতী উন্মুক্ত পোশাকে বেলি ড্যান্সের সঙ্গে নাচছে ‘সাকি সাকি’।

পর্দায় এই গানের সঙ্গে অসাধারণ কোমর মিলিয়ে ছিলেন নোরা ফাতেহি। যদিও এই যুবতীর নাচ নোরা ফাতেহির থেকে কোন অংশে কম নয়, তার নাচ পরিবেশনা টেক্কা দিয়েছে অভিনেত্রীকেও। হিন্দি গানের সঙ্গে বেলি ডান্সকে, বেশ সুন্দর করেই সাজিয়েছেন এই নৃত্যশিল্পী যদিও তার নাচের আগেও অনেকবার ভাইরাল হয়েছে, তাহলেই বুঝতে পারছেন তার কত অসাধারণ নাচ, এই ভাবেই তিনি নানান রকম নাচকে বেলি ড্যান্সের মাধ্যমে প্রকাশ করেন। আপনি কি নাচটি দেখতে মিস করে গেছেন? তবে আর কি আমাদের পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ লাস্যময়ী নাচ-