whatsapp channel

Bhojpuri Song: বন্ধ ঘরে অক্ষরার প্রেমে মগ্ন হয়ে এই কাজ করে বসলেন পবন সিং, গোপনে দেখুন

ভোজপুরি জগতে দুই তারকা পবন সিং এবং অক্ষরা সিং একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন…

Avatar

Sourish Das

Updated on:

ভোজপুরি জগতে দুই তারকা পবন সিং এবং অক্ষরা সিং একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন সমস্ত বাঁধন ভেঙ্গে দিয়েছে। বদ্ধ ঘরের মধ্যে নিজেদের শরীরে আগুন জ্বালিয়ে ভক্তদের মনে ঝড় তুললেন এই অভিনেতা অভিনেত্রী জুটি। ফলে, নিঃসন্দেহে ভোজপুরি দুনিয়ার ইন্টারনেট সেনসেশনের টপ লিস্টে আবারো জায়গা করে নিয়েছেন এই জুটি।

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন। সম্প্রতি পবন সিং ও অক্ষরার একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা দেখে রাতের ঘুম হারাম হবে আপনার।

পবন সিং ও অক্ষরার এই ভাইরাল মিউজিক ভিডিওর নাম, ‘ভর জাটা ধোদি আমার পাসিনা‘। এটি গানটি ভোজপুরি জনপ্রিয় পবন রাজা সিনেমার। এতে পবন সিং ও অক্ষরা এর চরম রোমান্টিক মুহূর্ত দেখা গেছে। এই ভিডিওতে, পবন ও অক্ষরাকে ঘরের মধ্যেই রোম্যান্টিক মেজাজে দেখা যাচ্ছে। কখনও বিছানায় শুয়ে আবার কখনও ঘরের মধ্যে তারা মেতেছেন চরম রোম্যান্সে। আর তারই মাঝে আবার তাদের নাচতেও দেখা গিয়েছে। ভিডিওতে অক্ষরার পরণে রয়েছে শাড়ি। আর ওদিকে পবনের পরণে রয়েছে শার্ট ও প্যান্ট।

এই ভিডিওটি Wave Music নামক ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়। বলা বাহুল্য ফ্যানদের ভালোবাসায় আজ এই মিউজিক ভিডিও ইন্টারনেট দুনিয়াতে লাইমলাইটে রয়েছে। ৫ বছর আগে ভিডিওটি পোস্ট করা হলেও, এখনও এর জনপ্রিয়তা কমেনি। আপনি শুনলে অবাক হবেন যে এই ভিডিওটি এখনও অব্দি ৭২ মিলিয়ন মানুষ দেখেছেন। আর এতে লাইক দিয়েছেন ২ লাখের বেশি মানুষ। প্রচুর মানুষ কমেন্ট করে এই তারকা জুটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আপনি যদি এই ভাইরাল ভোজপুরি মিউজিক ভিডিওটি এখনও না দেখে থাকেন, তাহলে এখানে দেখে নিতে পারেন।

whatsapp logo