Hoop StoryHoop Viral

পাঞ্জাবি গানের সঙ্গে সুন্দর ভঙ্গিতে নেচে তাক লাগাল খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

পাঞ্জাবি নাচের সঙ্গে অসাধারণ ভঙ্গিতে নেচে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হল এক ছোট্ট কন্যা। সুন্দর রঙের ঝলমলে পোশাক পরে ছোট কন্যাটিকে একেবারে পরীর মতো দেখতে লাগছে। ক্যামেরার সামনে এমন ভঙ্গিতে নাচে যেন সে কোন সেলিব্রেটি হয়ে পড়েছে একেবারে পাকা বুড়ির মত পাঞ্জাবি নাচের সঙ্গে নেচে সকলকে অবাক করে দিয়েছে।

নিজের মাধ্যমে কত কিছুইনা হয়। এই সমস্ত ছোট ছোট কন্যাদের ভিডিও কয়েক মিনিটের মধ্যে পৌঁছে যায় সকলের কাছে। আগেকার দিনের প্রতিভাদের প্রকাশ করার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের একটা ছোট্ট অডিশনের ওপর। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাধারণ মানুষই বিচারকের জায়গা নিয়েছেন। তাদের চোখে যদি একবার ভালো লাগানো যায় তাহলে তো কোন কথাই নেই।

এই শিশুটির ভিডিও কয়েক মুহূর্তের মধ্যেই সকলের কাছে পৌঁছে গেছে। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে এবং অনেক অনেক পরিমাণে শেয়ার হয়েছে। সুন্দর পোশাক পড়ে একেবারে পাকা বুড়ির মত নাচ নেচে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে এই ছোট্ট কন্যা। ছোট ছোট বাচ্চাদের এইভাবে তাদের নাচ, গান, আবৃত্তি এই ধরনের এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ এর সঙ্গে যুক্ত রাখা উচিত। শুধুমাত্র পড়াশোনা নয়, বাচ্চাদেরকে যদি এই সমস্ত অন্যান্য প্রতিভার সঙ্গেও যুক্ত রাখা যায়, তাহলে শারীরিক এবং মানসিকভাবেও তাদের বিকাশ ঘটে।

Related Articles