অন্ধকার রাতে তুখোড় রোম্যান্স, বৃষ্টির মধ্যেই মধুকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার…

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

অসাধারণ একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে, এই ভোজপুরি নাচটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। যদিও সিনেমাটি অনেক বছর আগেকার পুরনো কিন্তু ইউটিউবের মাধ্যমে এই নাচটি আবারও নতুন করে মানুষের কাছে পৌঁছে গেছে। এখানে দেখা যাচ্ছে গভীর রাতে নিরহুয়ার সঙ্গে রোমান্স করলেন মধু শর্মা। যদিও এই সিনেমাটিতে অভিনয় করেছেন নিরাহুয়া, পবন সিং আরো অনেকে।

গানের নাম ‘পেয়াস তানকে বুঝা যা’, সিনেমাটির নাম ‘এক দুজেকে লিয়ে’। বামে নাযাইনের অসাধারণ গলায় এই গানটি বেশ ভালো লাগছে শুনতে। ‘ইশতার রিজিওনাল’ নামের ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রায় 10 বছর আগে দেওয়া হয়েছিল ইতিমধ্যেই কোটি কোটি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। ইচ্ছা করলে আপনিও কিন্তু দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিওটি। সাধারণত নিরাহুয়ার সঙ্গে আমরা আম্রপালিকেই দেখে থাকি, কিন্তু এখানে মধু শর্মার সঙ্গেও রোমান্টিক সিন বেশ ভালো লাগছে। আপনিও দেখে নিন ভিডিও –