whatsapp channel

Sapna Choudhary: নিজের ঘরেই টিভি চালিয়ে যা করলেন স্বপ্না চৌধুরী

হরিয়ানভি ডান্সার স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই নিত্যনতুন ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন স্বপ্না। সেগুলি যথেষ্ট ভাইরাল হয়। সম্প্রতি তাঁর আরও একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে। ভাইরাল…

Avatar

হরিয়ানভি ডান্সার স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই নিত্যনতুন ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন স্বপ্না। সেগুলি যথেষ্ট ভাইরাল হয়। সম্প্রতি তাঁর আরও একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, নিজের ঘরে টিভিতে তাঁর বিখ্যাত মিউজিক ভিডিও ‘ঘুঙরু’-র গান ‘ঘুঙরু টুট যায়েগা’-র সাথে নাচছেন স্বপ্না। তাঁর পরনে রয়েছে লাল রঙের ঘাগরা স্কার্ট ও অফ হোয়াইট কুর্তি। পায়ে ঘুঙুর না থাকলেও রয়েছে নুপুর। হালকা মেকআপ ও খোলা চুলে নজর কেড়েছেন স্বপ্না। নিজস্ব স্টাইলে নেচেছেন তিনি। 2021 সালে রিলিজ করেছিল ‘ঘুঙরু’। এবার স্বপ্নাকে লাইভ নাচতে দেখে উচ্ছ্বসিত নেটিজেনদের একাংশ। ইতিমধ্যেই ওই ভিডিওর ভিউ ছাড়িয়ে গিয়েছে ছয় লক্ষ। নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে স্বপ্নার নাচ।

অপরদিকে ভাইরাল হয়েছে 2021 সালে স্বপ্নার করা একটি ফাংশনের ভিডিও। ওই ভিডিওতে স্বপ্নাকে দেখা যাচ্ছে একটি অনুষ্ঠানে নাচতে। তাঁর পরনে রয়েছে লাল রঙের পাটিয়ালা সালোয়ার-কামিজ। ‘ম্যাঁয় ধর্মেন্দর কি গোরি’ গানের সাথে নেচে সকলের মনোরঞ্জন করেছেন স্বপ্না। ভিডিওটি ভাইরাল হয়েছে ‘সোনোটেক রাগনি’ নামে একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে। অর্থাভাবে একসময় নাচকে পেশা হিসাবে গ্রহণ করেছিলেন স্বপ্না। কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ঘরে তিনি সর্বাধিক পরিচিতি লাভ করেন। স্বপ্নার পাখির চোখ বলিউড হলেও এখনও অবধি তাঁর কাছে কোনো প্রস্তাব আসেনি।

গত বছর স্বপ্না অভিনীত মিউজিক ভিডিও ‘চন্দ্রাওয়াল’ রিলিজ করেছিল। এই মিউজিক ভিডিওটি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল।

whatsapp logo