কাজলের নরম ফিগারে হাত রেখেই নিয়ন্ত্রণ হারালেন খেসারি, দরজা খুলে দেখবেন না

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তা লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

খেসারি লালের সঙ্গে উদ্দাম নাচলেন কাজল রাঘবানি।  ‘Kamariya Se Sadiya Chhootal’ এই গানের তালে তালে কোমর দোলালেন তারা। গানটি ‘লিট্টি চোখ’ ছবির। এই ভিডিওতে খেসারি লাল কাজলকে কাজ করতে দিচ্ছেন না এবং রোমান্টিক মুডে আছেন তিনি। এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব এবং প্রিয়াঙ্কা সিং। গানটির কথা লিখেছেন টুনটুন যাদব। খেসারি লাল এবং কাজল রাঘওয়ানির এই ভিডিওটির প্রশংসা করছেন মানুষ। কমেন্ট করে তারা তাদের প্রশংসার কথা অবশ্যই জানিয়েছেন। ইউটিউবে আগুন লাগিয়েছে এই গানটি 7,733,629 ভিউজ হয়েছে। গানটি ইউটিউবে প্রকাশ করেছে Enterr10 Rangeela নামের একটি চ্যানেল। দেরি না করে দেখে নিন।