whatsapp channel
Hoop Viral

VIDEO: কমলা পোশাকে কোমর দুলিয়ে উত্তাপ ছড়ালেন ইশিকা রাজপুত, মজা করে উপভোগ করলেন দর্শকরা

‘খাটিয়ে ম্যা খাড়ি থি’ নামের এক পুরনো হিন্দি গানের সঙ্গে দুর্দান্ত পারফর্ম করেছেন এক যুবতী। কমলা রঙের পোশাকে তাকে দেখতে কিন্তু ভারী ভালো লাগছে, তার এত সুন্দর রূপ দেখে প্রত্যেকেই কিন্তু বেশ আকর্ষিত হয়েছেন। সাধারণ এই পুরনো গানটি পরিবেশন করেছেন অলকা ইয়াগ্নিক। অসাধারণ এই মিষ্টি গানটি সকলের কাছে দিব্যিই পৌঁছে গেছে। ভিডিওটা একবার দেখলেই কিন্তু বারবার দেখতে ইচ্ছা করবে, যুবতী নিজের ইনস্টাগ্রাম পেজের মাধ্যমে ভিডিওটা সকলেই কাছে পৌঁছে দিয়েছেন।

যুবতীর নাম ইশিকা রাজপুত। কমলা রঙের সিল্কের পোশাকটি তার শরীরের সঙ্গে যেন একেবারে মিশে গেছে অসাধারণ ফর্সা ত্বকে তার এই নাচ মানুষ বেশ রসিয়ে রসিয়ে অনুভব করেছেন। যুবতীর সবচেয়ে বেশি নজর কেড়েছে গলা সুন্দর সিলভার জুয়েলারি। তার এই অসাধারণ জুয়েলারিটি কিন্তু পোশাকে সঙ্গে বেশ মানানসই হয়েছে, এছাড়াও তার হেয়ার স্টাইল দেখে সকলেই বেশ অবাক হয়েছেন।

এমন একটা পুরনো গানের সঙ্গেও বেশ এরকম নতুন স্টাইলে নাচা যায়, তা কিন্তু অনেকে না দেখে বিশ্বাস করতে পারবেন না। এভাবে নতুন প্রজন্মের যুবক-যুবতীরা তারা ইনস্টাগ্রাম এর মাধ্যমে নিজের প্রতিভাকে সকলের সামনে পৌঁছে দিচ্ছেন। শুধু কিন্তু ইনস্টাগ্রাম নয়, ইউটিউবের মাধ্যমেও ভিডিওগুলো সকলের কাছে চলে যায়। তিরাশি হাজার মানুষ ভিডিওটিকে লাইক দিয়েছেন, তাহলে বুঝতেই পারছেন কত লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

এভাবেই নতুন প্রজন্মের যুবক-যুবতীরা তাদের প্রতিভাকে সকলের সামনে তুলে দিচ্ছেন। যা, কিন্তু সত্যিই বেশ একটা ভালো বিষয় আগেকার দিনে এই ধরনের প্রতিভা প্রকাশের জায়গায় থাকতো না, যার পর বছরের পর বছর সংসারের চাপে আরও কিন্তু এই প্রতিভা নষ্ট হয়ে যেত। দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ নাচের ভিডিও।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক