whatsapp channel

Short Film: অতৃপ্ত বাসনা পূরণ করতে স্বামীর আড়ালে কুকীর্তি স্ত্রীর, পরিবারের সামনে ভুল করেও দেখবেন না

যুগ আধুনিক হওয়ার সঙ্গে সঙ্গে মানুষের কর্মব্যস্ততাও বাড়ছে। আর সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বিনোদনের চাহিদা। আসলে সারাক্ষণ কাজের মধ্যে মুখ গুঁজে থেকে হাঁপিয়ে ওঠে সকলেই। তাই কাজের ফাঁকে বা…

Shreya Chatterjee

Shreya Chatterjee

যুগ আধুনিক হওয়ার সঙ্গে সঙ্গে মানুষের কর্মব্যস্ততাও বাড়ছে। আর সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বিনোদনের চাহিদা। আসলে সারাক্ষণ কাজের মধ্যে মুখ গুঁজে থেকে হাঁপিয়ে ওঠে সকলেই। তাই কাজের ফাঁকে বা সব কাজকর্ম সেরে একটু শান্তি খোঁজেন সবাই। নিজের মন মতো বিনোদনের খোঁজ করেন তাই সকলেই। আর দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই নতুন নতুন প্ল্যাটফর্ম, নতুন নতুন বিনোদনের আইডিয়া নিয়ে আসছেন নির্মাতারা।

ওয়েব সিরিজে আগেই অ্যাডাল্ট কনটেন্ট জনপ্রিয়তা পেয়েছে। এবার শর্ট ফিল্মেও (Short Film) ঘটছে একই ঘটনা। অ্যাডাল্ট গল্প বিশেষ ভাবে জনপ্রিয় হচ্ছে শর্ট ফিল্মে। বাংলা ভাষায় শর্ট ফিল্ম বেশ জনপ্রিয় হয়েছে দর্শকদের মাঝে। কাজের শেষে বহু মানুষই খোঁজ করেন পছন্দের শর্ট ফিল্ম এর। মূলত অ্যাডাল্ট কনটেন্টের রমরমার জন্যই আরো জনপ্রিয়তা বাড়ছে শর্ট ফিল্মের। তবে শর্ট ফিল্ম দেখতে হলে দর্শকদের চোখ রাখতে হবে ইউটিউবে।

Read More: জীবনে ফিরবে সুখ ও শান্তি, নতুন বছরে ভাগ্য বদলাতে এই চিমটি হলুদ নিয়ে করুন এই কাজ

১৮ বছরের ঊর্দ্ধের দর্শকদের জন্য বিশেষ কিছু কনটেন্ট উপলব্ধ রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্মে। এগুলি আবার ডিজিটাল মাধ্যমেই পাওয়া যায়। তাই সব মিলিয়ে মানুষ আরো বেশি করে ঝুঁকে পড়ছেন নেট দুনিয়ার দিকে। ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল রয়েছে যেখানে সব ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে। এমনকি অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে যাবেন দর্শকরা। ভিডিওর জন্যই নির্দিষ্ট ইউটিউব প্ল্যাটফর্ম। অসংখ্য চ্যানেলে এখানে প্রতিনিয়ত আপলোড করা হচ্ছে শর্ট ফিল্ম নয়তো ওয়েব সিরিজ। তেমনি একটি শর্ট ফিল্মের খোঁজ থাকছে এই প্রতিবেদনে।

Read More: মাধ্যমিক পাশ যোগ্যতায় কলেজের গুরুত্বপূর্ণ পদে চাকরির সুযোগ, জেনে নিন আবেদনের পদ্ধতি

বাংলা ভাষার স্বল্প দৈর্ঘ্যের ছবিটির নাম ‘স্ত্রীর অতৃপ্ত বাসনা’। শেমারু বেঙ্গলি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে ৪৭ মিনিটের এই শর্ট ফিল্মটি। মাত্র কয়েক সপ্তাহেই ৫৬ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন এই শর্ট ফিল্মটি। ইউটিউবে নেটিজেনরা বেশ পছন্দ করছেন এই শর্ট ফিল্মটি। বিনামূল্যেই ইউটিউবে দেখা যাবে এই বাংলা শর্ট ফিল্মটি।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক