Hoop VideoHoop Viral

Web Series: প্রতি মুহূর্তে বেডসিন থেকে ঘনিষ্ঠ দৃশ্য, এই তিন ওয়েব সিরিজ বাচ্চাদের থেকে দূরে রাখুন

Advertisements

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দি হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

১) Palang Tod Siskiyaan 3 হল উল্লুর একটি ওয়েব সিরিজ। হিন্দি ভাষার ওয়েব সিরিজ রিলিজ হয়েছিল 2 ডিসেম্বর 2022। এটি অনলাইনে দেখার জন্য অফিসিয়াল ওয়েবসাইট এবং উল্লু অ্যাপে উপলব্ধ। ওয়েব সিরিজের কাস্টে হিরাল রাদাদিয়া , নূর মালবিকা প্রমুখ। এটি Siskiyaan 3 ওয়েব সিরিজ নামে পরিচিত। এখানে একটি বাড়িতে তিনজন মহিলা এবং দুজন পুরুষ। বৃদ্ধ শারীরিকভাবে অসুস্থ এবং একজন দাসী তার দেখাশোনা করে। এতে আপনি মারি নামে একজন কেয়ারটেকার মেয়েকে দেখতে পাবেন।যে অসুস্থ বাবুজির যত্ন নিতে কাজ করে। একদিন বাড়িওয়ালা অর্থাৎ বাবুজির ছেলে মারিকে কাজ থেকে বের করে দেয় এবং তার জায়গায় শীলা অর্থাৎ প্রিয়া গামরে আসে দেখাশোনা করার জন্য। তারপর প্রিয়া গামরের সঙ্গে শুরু হয় বাবুজির সম্পর্ক এবং এর পরে, গল্পে কী করা হয়েছে তা জানতে, আপনাকে উল্লু অরিজিনালটিতে এই সিরিজটি সম্পূর্ণ দেখতে হবে।

২) উল্লুতে কিছুদিন আগে রিলিজ হয়েছে ‘মাটকি’ ওয়েব সিরিজের ট্রেলার। যেখানে অভিনয় করেছেন প্রিয়া গামরে। আপনি যদি প্রিয়া গামরের অভিনয় এবং পর্দায় মনোমুগ্ধকর পরিবেশনা দেখে পাগল হয়ে যেতে হবে। তাহলে প্রিয়া গামরের এই ওয়েব সিরিজ আপনার খুব পছন্দ হবে। ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে রয়েছে অন্তরঙ্গতায় ভর্তি। উত্তেজক ডায়লগ আছে পরতে পরতে। এই সিরিজটিতে ‘বিন্দু’ নামের এক মহিলাকে নিয়েই পুরো গল্প দেখা যাচ্ছে। বিন্দুর যে তার স্বামী এবং তার কাজের মেয়ের সাথে থাকে। কিন্তু বিন্দু বিছানায় তার স্বামীকে নিয়ে খুব একটা খুশি এবং সন্তুষ্ট নয়।

Read More: বিছানায় কোন পজিশনে ঘুমালে দাম্পত্য সম্পর্ক মজবুত হয় জেনে নিন

তারপর কিছুদিন পর বিন্দুর ভাগ্নে এসে অনেক দিন তাদের কাছে থাকতে শুরু করে। বিন্দু এবং ভাগ্নে শারীরিক চাহিদার জন্য একে অপরের প্রতি আকৃষ্ট হয়। আর তাদের মধ্যে মাখো মাখো শারীরিক সম্পর্ক হয়। এরপর কি হবে জানতে ওয়েব সিরিজটি আপনাকে অবশ্যই দেখতে হবে।

৩) উল্লু তে ‘সাহাদ টু ‘ রিলিজ হয়েছে। এখানে দেখা যাচ্ছে, এক নারী তার স্বামীর সঙ্গে কিছুতেই শারীরিকভাবে সুখী হতে পারছেন, না। স্বামী ঠিক যতটা ভাবে তাকে শারীরিকভাবে সুখী করতে চাইছেন তিনি কিন্তু আসল সময় গিয়ে একেবারে হেরে যাচ্ছেন। কিন্তু তাদের এই পুরো বিষয়টা দরজার বাইরে বা দেওয়ালের বাইরে দেওয়াল ফুটো করে এক যুবক খেয়াল করতে থাকে। দেখে দেখেই তিনি নিজের মধ্যেও সেই শারীরিক চাহিদা অনুভব করতে থাকেন। তারপরে সেই নারীর সঙ্গে তার একটা অবৈধ সম্পর্ক শুরু হয়। কিন্তু হঠাৎই সে লক্ষ্য করে সে তার গোপনাঙ্গে আঘাত পেয়েছেন, তারপরেই সেই গৃহবধূ তার জন্য মধু নিয়ে আসে এবং তার চিকিৎসা করতে থাকেন। পুরো গল্পটার মধ্যে মধুর একটা বিশেষ ভূমিকা দেখতে পাওয়া যায়, তাই তো মধু দিয়েই এই গল্পের এমন নামকরণ করা হয়েছে।

Read More: দাম্পত্য জীবনে বজায় থাকবে শারীরিক আকর্ষণ, সঙ্গীর সঙ্গে প্রতিদিন করুন ৫টি কাজ

ছেলেটি গৃহবধূ চলে যাবার পরে খেয়াল করেন, তার বাড়িতে কতগুলি গোলাপ গাছের কাঁটা পড়ে রয়েছে। অর্থাৎ বোঝাই যাচ্ছে, গৃহবধূ ছলে বলে কৌশলে গোলাপ কাঁটা তার কোন ভাবে তার পোশাকে রেখে দিয়েছিল, যার ফলে সে গোপনাঙ্গে ব্যথা পায়। কিন্তু তারপরে কি হয় তা দেখার জন্য আপনাকে পুরো ওয়েব সিরিজ লক্ষ্য করতে হবে। গত বছর সেপ্টেম্বর মাসে রিলিজ হয়ে গেছে এই ওয়েব সিরিজ।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক