Hoop VideoHoop Viral

Dance Video: নিরাহুয়া এখন অতীত, খেসারি লালের সাথে ঘনিষ্ঠ হলেন আম্রপালি, দেখুন ভিডিও

Advertisements

হাতে যদি একটা মুঠোফোন থাকে সেই মুঠোফোনের সাহায্যেই কিন্তু সাধারণ মানুষ এখন বিনোদনের অনেকগুলো চ্যানেল চোখের সামনে দেখতে পায়, বাংলা, হিন্দি গানের পাশাপাশি ভোজপুরি গানও কিন্তু বেশ জনপ্রিয়তা পাচ্ছে, তার সাথে সাথে ভোজপুরি সিনেমা ও জনপ্রিয়তার একেবারে শীর্ষে উঠে গেছে। সারাদিন কাজকর্ম করার পরে যখন মানুষের একটা ক্লান্ত জীবন থাকে, তখন কিন্তু মুঠোফোনটা বার করে youtube চ্যানেলের মাধ্যমে এই ধরনের গানগুলো তারা দেখে এবং যা মানুষকে মনে মনে ভীষণ আনন্দ দেয়।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন, তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

ভোজপুরি সিনেমার অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদব, পবন সিং, আরো অনেকে। অসাধারণ ভিডিওগুলি মানুষকে পছন্দ করে। বাংলা হিন্দি গানের পাশাপাশি ভোজপুরি গান আর নাচ মানুষ এতটা ভালবাসবে সত্যিই না দেখলে বুঝবেননা। ইয়ামিনি সিংয়ের সঙ্গে দুর্দান্ত রোমান্টিক মুডে রয়েছেন আমাদের সকলের প্রিয় এই অভিনেতা। নায়কের সঙ্গে তার রোমান্টিক সিন গুলো মানুষকে বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেন তা কিন্তু ভিউজ এর সংখ্যাই বলে দিচ্ছে।

খেসারি লালের সঙ্গে অসাধারণ ভাবে নাচলেন আম্রপালি দুবে। তাদের এই অসাধারণ নাচের ভিডিওটি দেখে প্রত্যেকেই কিন্তু বেশ অবাক হয়েছে। আম্রপালি আর খেসারি লাল এর জুটি আগে থেকেই পছন্দ করেছেন সকলে, ‘এস আর কে মিউজিক’ ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সকলের কাছে। ‘পিয়াজি কি মাস্কি’ এই গানের সাথে নাচলেন তারা। প্রিয়াঙ্কা সিং এই গানটা গেয়েছেন। সিনেমার নাম ‘ডোলি সাজা কে রাখনা’ সিনেমার এই গান। গানটি লাইক দিয়েছেন প্রায় ৭ লাখ মানুষ। দেখে নিন ভিডিও –

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক