whatsapp channel

Video: ‘ললিপপ লাগেলু’, পাবলিক প্লেসে যুবতীদের উদ্দাম নাচ পেল প্রশংসা

সোশ্যাল মিডিয়ার (Social Media) বাড়বাড়ন্ত মূলত ভিডিওর হাত ধরে। প্রতিদিনই হাজারও হাজারও ভিডিও ভাইরাল (Viral Video) হয় নেট দুনিয়ায়। সারা বিশ্বে কোটি কোটি মানুষের হাতে এখন স্মার্ট ফোন। গোটা পৃথিবীতে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার (Social Media) বাড়বাড়ন্ত মূলত ভিডিওর হাত ধরে। প্রতিদিনই হাজারও হাজারও ভিডিও ভাইরাল (Viral Video) হয় নেট দুনিয়ায়। সারা বিশ্বে কোটি কোটি মানুষের হাতে এখন স্মার্ট ফোন। গোটা পৃথিবীতে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা অগুনতি। বিশ্বের বিভিন্ন প্রান্তে কত রকমই না ভিডিও ভাইরাল হয়। ইন্টারনেটের দৌলতে দেশ, ভাষার সীমানা পেরিয়ে সেসব ভিডিও ছড়িয়ে পড়ে সর্বত্র। এর অন্যতম বড় উদাহরণ ‘কাঁচা বাদাম’। বীরভূমের এক প্রত্যন্ত গ্রামের অপরিচিত বাদাম বিক্রেতার গানের সঙ্গে পা মিলিয়েছিলেন বিভিন্ন দেশের মানুষ।

Advertisements

সোশ্যাল মিডিয়া এক অদ্ভূত জগৎ। এখানে এমন সব ভিডিও ভাইরাল হয় যা দেখে কখনো মুখে ফুটে ওঠে হাসি, কখনো আবার মন হয়ে ওঠে ভারাক্রান্ত। আবার কখনো কখনো মানুষ ফিরে যায় পুরনো দিনে। সম্প্রতি এমনি একটি ভিডিও চর্চায় উঠে এসেছে নেট মাধ্যমে। সেখানে একদল বন্ধুকে একসঙ্গে নাচতে দেখা গিয়েছে। একটি রেস্তোরাঁর মধ্যে সকলে একজোট হয়ে জনপ্রিয় ভোজপুরি গান ‘ললিপপ লাগেলু’ এর সঙ্গে নেচে উঠেছেন।

Advertisements

Advertisements

ভিডিওতে দেখা যায়, ওই বন্ধুদের গ্রুপকে নাচতে দেখে উপস্থিত বাকি লোকজনও বেশ উপভোগ করছিলেন। ‘চাপড়া জেলা’ নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে নেট দুনিয়ায়। বন্ধুদের এই নাচ দেখে অনেকে নস্টালজিক হয়ে পুরনো দিনে ফিরে গিয়েছেন।

Advertisements

প্রসঙ্গত, এমন বহু ভিডিওই প্রতিনিয়ত ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যে কিছু কিছু ভিডিও নিজস্ব গুণেই নেটিজেনদের একটা বড় অংশের মন ছুঁয়ে যায়। সেই সব ভিডিওই ‘ভাইরাল’ তকমা প্রাপ্ত হয়। নেট নাগরিকরা নিজেরাই দায়িত্ব নিয়ে ছড়িয়ে দেন পছন্দের ভিডিওটি। এমন ভাবেই ভাইরাল ভিডিওর দৌলতে অনেকে রাতারাতি জনপ্রিয়ও হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ায়। অনেকে এভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উপার্জনও শুরু করেছেন। সোশ্যাল মিডিয়াকেই পেশার মাধ্যম করে তুলেছেন তারা। অনেকেই উপকৃত হয়েছেন এভাবে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই