whatsapp channel

Viral: ‘টাপা টিনি’, সুন্দর প্রকৃতির মাঝে অসাধারন নৃত্য পরিবেশন দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, কখনো নাচ, কখনো গান, কখনো আবার আবৃত্তি কখনো বা যে কোন প্রতিভা আপনার মধ্যে যদি রান্না করার প্রতিভা থাকে, তাও কিন্তু সোশ্যাল মিডিয়া…

Avatar

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, কখনো নাচ, কখনো গান, কখনো আবার আবৃত্তি কখনো বা যে কোন প্রতিভা আপনার মধ্যে যদি রান্না করার প্রতিভা থাকে, তাও কিন্তু সোশ্যাল মিডিয়া মারফত পৌঁছে যেতে পারে, বিদেশের মাটিতে। সম্প্রতি ‘টাপা টিনি’ গানের তালে মেতে উঠেছে গোটা বিশ্ব। বিশ্ব কেন বললাম তো এক্ষুনি বুঝতে পারবেন।

সম্প্রতি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যুবতী ‘বেলাশুরু’ তেই জনপ্রিয় গানের তালে নেচেছেন। রাতারাতি নাচ পৌঁছে গেছে ১৩ লক্ষ মানুষের কাছে। তাহলে বুঝতে পারছেন এটা আরও লক্ষ মানুষ নিশ্চয়ই শুধু পশ্চিমবাংলার মানুষ নয় ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে। দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় এই ভাবেই তো সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মকে জন্ম দিতে সাহায্য করছে।

এই দুই যুবতীর নাম সঞ্চয়িতা এবং বর্ণালী। তাদের ভিডিওটি সত্যিই এত সুন্দর হয়েছে শুধু নাচই নয়, নাচের জন্য তারা বেছে নিয়েছেন একেবারে গ্রাম্য পরিবেশ। চারিদিকে যেন সবুজের মেলা বসেছে, এই রকম একটি পরিবেশে এমন একটি ফোক ডান্স দেখতে কার না ভালো লাগে। একমাস আগে ফোক ক্রিয়েশন নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সকলের কাছে। তবে শুধুমাত্র এই নাচটি নয়, এখানে দেওয়া প্রত্যেকটির নাচই জন মানুষের ভীষণ প্রিয়। তাই তো দেওয়ার সাথে সাথে পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে আপনি বা কেন দেরি করবেন তাই আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

whatsapp logo