বিয়ের আগেই শারীরিক খেলা দেখালেন যুগল, নেটদুনিয়ার সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ এটি

Shreya Chatterjee

Shreya Chatterjee

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

বর্তমান যুগে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় থাকেইনা। এমন পরিস্থিতিতে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সময় কারুরই নেই। তাইতো হাতের মুঠোয় যদি একটা মুঠোফোন থাকে তাহলে তো কোন কথাই নেই। তবে বর্তমান প্রজন্মের হাতে যেহেতু সময় কম, খুবই কম। তাই তারা মুঠোফোনে ওয়েব সিরিজ দেখার দিকেই বেশি ঝুকছে। পাতি একটা এন্ড্রয়েড ফোন থাকলেই খুব সহজে চটজলদি এই ওয়েব প্লাটফর্ম গুলিতে ঘুরে আসা যেতে পারে।

বাদান এ আয়ুশি জয়সোয়াল অসাধারণ অভিনয় করেছে এখানে প্রথমেই দেখা যাচ্ছে একজন ভদ্রলোককে পার্টি করতে। সেখানে এসে এক মহিলার সঙ্গে পরিচিত হয়, আর তারপরে সেই মহিলার সঙ্গে এক রাত কাটায়। তারপর তার সেই সমস্ত রাতের ঘটনা সে আর এক বন্ধুকে বলতে থাকে। কিন্তু এরপর কি হয় তা জানতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে। তবে আর দেরি না করে চটপট দেখে নিন ভিডিওটা তবে শুধুমাত্র এই একটা পার্ট দেখে মানুষের মন ভরেনি, তারপর দুটো পার্ট বেরিয়েছে আমাদের এখানে দেখে নিন তৃতীয় পার্ট। এরপর কি হবে তা দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে, আপনি ULLU অ্যাপে সিরিজটি দেখতে পারেন। আপনি নীচের ট্রেলারটি দেখতে পারেন।

About Author

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক