whatsapp channel

VIDEO: শাড়ি ব্লাউজে আবেদন উপেক্ষা করা দায়, ভাইরাল ভিডিওতে নজর কেড়ে নিলেন যুবতী

সোশ্যাল মিডিয়ায় (Social Media) সক্রিয় নন এমন মানুষ এখন খুঁজে পাওয়া দুষ্কর। অবসর সময়ে নেটপাড়ায় একবার অন্তত ঢুঁ মারেন না এমন মানুষের সংখ্যা হাতে গোনা। অনেকেরই অবসরের প্রিয় বিনোদন এখন…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ায় (Social Media) সক্রিয় নন এমন মানুষ এখন খুঁজে পাওয়া দুষ্কর। অবসর সময়ে নেটপাড়ায় একবার অন্তত ঢুঁ মারেন না এমন মানুষের সংখ্যা হাতে গোনা। অনেকেরই অবসরের প্রিয় বিনোদন এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নানান ভিডিও দেখা। সেখানে নাচ, গানের মতো নানান প্রতিভা প্রকাশিত হওয়া ভিডিও যেমন দেখা যায়, তেমনি আবার নানা মজার ভিডিও ভাইরাল হয়। আসলে বিভিন্ন মানুষের পছন্দ ভিন্ন ভিন্ন। তাই ভিন্ন ভিন্ন ভিডিও চোখে পড়ে নেট দুনিয়ার পাতায় চোখ রাখলে।

তবে নাচ, গানের ভিডিও গুলিই বেশি পছন্দ করেন নেটিজেনরা। বিভিন্ন বয়সের মানুষের পছন্দ তালিকায় থাকে বলেই এই ধরণের ভিডিও বেশি ভাইরাল হয়। অনেকে যেমন প্রচার পাওয়ার জন্যই এমন ভিডিও শুরু করেন তেমনি আবার অনেকে নিজের অজান্তেই ভাইরাল ছবি বা ভিডিওর অংশ হয়ে পড়েন। আসলে অনেকেই কমবেশি ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কোন ভিডিও যে ভাইরাল হবে তা আগে থেকে কেউ বলতে পারবে না। হঠাৎ করেই এক একটি ভিডিও নজরে চলে আসে নেট নাগরিকদের। আর সেই ভিডিও ভাইরাল হবেই সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি এমনি একটি ভিডিও নিয়ে বেশ শোরগোল পড়েছে নেট মাধ্যমে। বেশ খোলামেলা পোশাকে দুর্দান্ত নাচ করে নেটিজেনদের তাক লাগিয়ে দিলেন এক সুন্দরী যুবতী। হলুদ রঙের শাড়ি এবং কালো স্প্যাগেটি টপ পরে নেচে ফ্লোর কাঁপিয়ে দিলেন সুন্দরীরা। ‘ইয়ুঁ আখিয়াঁ মিলাকে’ গানে নেচে ভিডিও বানিয়েছেন তিনি। তাঁর লাস্যময়ী নাচে ঝড় উঠেছে নেট পাড়ায়। যুবতীর বিনোদন ভরা অঙ্গভঙ্গি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওটির ভিউ এই মুহূর্তে একের পর এক মাইল ফলক ছাড়াচ্ছে। বহু মানুষ ইতিমধ্যে দেখে ফেলেছেন ভিডিওটি। লাইকের সংখ্যাও ছাড়িয়ে গিয়েছে সমস্ত সীমা। কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছে নেটিজেনরা। এই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিতে চোখ রাখলেই দেখা যাবে এমন বহু ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Mahi😍 (@mahi_d045)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই