Hoop VideoHoop Viral

শরীরের খিদে মেটাতে একাধিক বিবাহিত পুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা, ভুলেও কারো সামনে দেখতে যাবেন না

বড় পর্দা ও ছোটপর্দার মাঝে মনোরঞ্জনের দুনিয়ায় এখন জায়গা করে নিয়েছে ওয়েব পর্দা। এই ওয়েব পর্দা শারীরিক চাহিদাপূর্ণ বিষয়টিকে এক অন‍্য পর্যায়ে নিয়ে গেছে। বর্তমানে হিন্দি, ইংরেজি সহ আঞ্চলিক ভাষায় তৈরি হয়েছে বহু ওটিটি প্ল্যাটফর্ম। আর মানুষের ঝোঁক দিনের পর দিন বাড়ছে সেদিকেই। নিষিদ্ধতার প্রতি আগ্রহের সূত্রকে কাজে লাগিয়েই এখন সাহসী সব দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজ বানিয়ে চলেছেন নির্মাতারা।

খোলামেলাভাবে এইসব সিরিজ নিয়ে আলোচনা তেমন একটা না হলেও, গোপনে অনেকেই এইসব যৌনতায় পরিপূর্ণ সিরিজ দেখতে পছন্দ করেন। বিশেষ করে একাকী সময়ে এইসব সিরিজকে দেখার মজা উপভোগ করতে চান সিংহভাগ দর্শক। সেই কারণেই দিনের পর দিন জনপ্রিয় হয়ে উঠছে ‘উল্লু’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’-এর মতো ওটিটি সাইটগুলি। এগুলি থেকেই সাহসী দৃশ্যে ভরপুর সব ওয়েবসিরিজ মুক্তি পায় প্রায়দিনই। এই প্রতিবেদনে এমনই একটি সিরিজকে নিয়ে আলোচনা হবে।

হিন্দি ‘ইরোটিক’ ওয়েব সিরিজের মধ্যে অন্যতম হল হরিয়ানভি ওয়েব সিরিজ ‘কবিতা ভাবি’। ‘উল্লু’ থেকে মুক্তি পাওয়া যৌন উষ্ণতার ছোঁয়ায় এই ওয়েব সিরিজ মন মজিয়েছে অনেকেরই। আর তারপর থেকেই চর্চায় রয়েছেন সকলের কবিতা ভাবী। এই সিরিজের কেন্দ্রীয় চরিত্র তিনিই। ফোনে শারীরিক সঙ্গমের একটি ব্যবসা করেন তিনি। আর এটি করতে করতেই নিজের এলাকার কিছু পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়ে পড়েন তিনি। সেখান থেকেই তার জীবনে আসে এক গুরুত্বপূর্ণ মোড়। আর এভাবেই গল্পের ক্লাইম্যাক্স টেনেছেন নির্মাতারা।

ইতিমধ্যে ‘কবিতা ভাবি’র চরিত্রে অভিনয়ের সুবাদে পুরুষ মানুষদের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী কবিতা রাধেশ্যাম (Kabita Radheshyam)। কবিতা মানেই একটু বাড়তি উষ্ণতার ছোঁয়া, আর আবেদনময়ী অভিব্যক্তি। আর তার শারীরিক চাহিদার নেশায় বুঁদ হয়ে থাকতে চান অনেকেই। এককথায় অনেক দর্শকদের কাছে ক্রাশ ও কামনা হয়ে উঠেছেন এই অভিনেত্রী। এই সিরিজটি ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখতে পারবেন।