Hoop StoryHoop Viral

Manike Mage Hithe-র পর হিন্দি গান গেয়ে শোনালেন শ্রীলঙ্কার ভাইরাল গায়িকা ইউহানি, রইলো ভিডিও

‘মানিকে মাগে হিতে’ (Manike Mage Hite) সম্প্রতি এই গানটি এত বিশ্ব বিখ্যাত হয়েছে যে কোনো রকম দেশের কাঁটাতারের বেড়া জাল মানছে না একেবারে হুহু করে ভাইরাল হয়ে গেছে। অসাধারণ গানটির কথা কেউ না বুঝতে পারলেও গানের সুর এবং গানটির গায়িকাকে প্রত্যেকেই বেশ পছন্দ করেছেন। চুলের নানান রকমের রং করা এই মেয়েটির অসাধারন এই গান প্রত্যেকের মন ছুঁয়ে গেছে।

চার মাস আগে শ্রীলঙ্কান গায়িকা ইউহানি (Yohani) অসাধারণ একটি হিন্দি গান ভাইরাল হয় ইউটিউব এর মাধ্যমে। ভিডিওটি পৌঁছে গেছে প্রায় ৩১ লক্ষ মানুষের কাছে। ‘ওম শান্তি ওম'(Om Shanti Om) সিনেমার একটি বিখ্যাত গান ‘তুমকো পায়া হে তো জ্যাসে খোয়া হু’। গানটি বিখ্যাত গায়ক সোনু নিগমের (Sonu Nigam) গলায় বেশ জনপ্রিয়তা অর্জন করতে পেরেছিল। একেবারে নিজের মতন করে পরিবেশন করেছেন এই ছোট্ট গায়িকা। তবে তিনি যে হিন্দিটা খুব একটা ভালো করে বলতে পারেন না তারা তার গলাতে এই গানের মধ্যে প্রকাশ পাচ্ছে তবে তিনি অসাধারণ ভাবে চেষ্টা করেছেন এ কথা স্বীকার করতেই হবে।

সোশ্যাল মিডিয়ার কত ক্ষমতা তা এই গায়িকার গান থেকেই বোঝা যায়। বেশ কয়েকদিন আগে রানাঘাট স্টেশনের ভিখারিনী রানু মন্ডল (Ranu Mondal) কিন্তু এই সোশ্যাল মিডিয়ার জন্যই কয়েকদিনের জন্য বেশ স্টার হয়ে গিয়েছিলেন। পরবর্তীকালেও ‘বাচপান কা প্যায়ার’ এইরকম নানান ছোটখাটো গান কিন্তু একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌছে গেছে বহুজনের কাছে। আগেকার দিনে একজন গুণী মানুষকে যেমন তার গান প্রকাশ করার জন্য অনেকদিন অপেক্ষা করতে হত। অথবা নির্ভর করতে হতো কখন টেলিভিশনে বা রেডিওতে একটা সুযোগ পাবেন কিন্তু বর্তমানে হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই আর গান, কবিতা, নাচ, আবৃত্তি বা আপনার যে কোন প্রতিভা আপনি শুধু একটা ভিডিও করে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন জায়গায় যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউবে যদি একবার দিয়ে দিতে পারেন তাহলেই কেল্লাফতে।

শুনে নিন শ্রীলঙ্কান গায়িকা ইউহানির গলায় গাওয়া সুন্দর হিন্দি গান –

whatsapp logo